'ছপাক'-এর ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই নয়া নজির গড়লেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। কে নেই সেই তালিকায়। রণবীর, আমির , আলিয়া, করণ জোহর, ফারহান আখতার সহ গোটা বি-টাউন যেন একত্রিত হয়েছে তার ভূয়ষী প্রশংসায়। অসামান্য অভিনয় দক্ষতা দিয়ে নিজের সবটা যেন উজার করে দিয়েছেন অভিনেত্রী এই ছবিতে। নেটিজেনরাও বলতে শুরু করেছেন ,  অভিনয় করতে হবে বলে অভিনয় নয়, বরং ছবির প্রতিটি মুহূর্তের সঙ্গে তিনি একেবারে মিশে গেছেন।  লক্ষ্মী জীবনের প্রতিটি মুহূর্ত যেন জীবন্ত হয়ে উঠেছে দীপিকার হাত ধরে।  অ্যাসিড আক্রান্ত হয়েও জীবনে হার না মেনে  মনের জোরকে হাতিয়ার করে কীভাবে জীবন যুদ্ধে জয়ী হবে মালতী তারই গল্প বলবে 'ছপাক'। 

আরও পড়ুন-'মুন্না বদনাম চ্যালেঞ্জ' সোনাক্ষির, এবার কাদের পালা...

শুধু বলিউডেই নয়, বলিউডের পাশাপাশি হলিউডে সমান ভাবে প্রশংসা কেড়েছে দীপিকা।  ২ মিনিট ১৯ সেকেন্ডের এই ট্রেলার দেখে রীতিমতো আপ্লুত ব্রিটিশ অ্যাক্টিভিস্ট কেটি পিপার। তিনিও একজন অ্যাসিড আক্রান্ত। প্রাক্তন বয়ফ্রেন্ডের কারণে এই অ্যাসিড আক্রান্তের শিকার হয়েছিলেন তিনি। অ্যাসিডের কারণে পুরো মুখ পুড়ে গিয়েছিল তার। সারাজীবনের জন্য একটি চোখ অন্ধ হয়ে গিয়েছে তার।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Chhapaak @deepikapadukone new movie Watching this trailer took my breath away. I had to watch 3/4 times for it all to sink in. This film explores what it really means to survive an acid attack in Indian. Based on true events the film follow Maltis traumatic medical journey and her fight for justice in a legal battle against her attacker a man who couldn’t cope with her rejecting his advances. Maltis face is permanently scarred but not her spirit, that is unbreakable. An untold story of trauma and triumph. Directed by: MEGHNA GULZAR Produced by: FOX STAR STUDIOS | KA PRODUCTIONS | MRIGA FILMS Written by: ATIKA CHOHAN MEGHNA GULZAR Starring: DEEPIKA PADUKONE VIKRANT MASSEY Releasing on: ‪10th JANUARY 2020‬ @deepikapadukone @vikrantmassey87 @meghnagulzar @thelaxmiagarwal @toalokdixit @foxstarhindi @mrigafilms @_kaproductions

A post shared by K A T I E P I P E R (@katiepiper_) on Dec 11, 2019 at 12:35pm PST

 

আরও পড়ুন-হার মানলেন ইমরান খান, পাকিস্তানে সবচেয়ে জনপ্রিয় পতৌদির নাতনি সারা...

'ছপাক'-এর ট্রেলার দেখতে গিয়ে কেটি জানিয়েছেন, 'ট্রেলার দেখতে গিয়ে আমার দমবন্ধ হয়ে আসছিল। দেখতে দেখতে গায়ের লোম খাঁড়া হয়ে গিয়েছিল।  অ্যাসিড আক্রান্তের সত্যি ছবিটাই যেন এই ফিল্মে জায়গা পেয়েছে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের  জীবনের উপর তৈরি হয়েছে এই ছবি। মালতীর ঝুঁকিপূর্ণ চিকিৎসা পদ্ধতি ও তার জীবনযাত্রাকেই ছবিতে ফুটিয়ে তোলা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে  আইনি লড়াইকে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়েছে। মালতীর মুখটা নষ্ট হয়ে গেলেও তার স্পিরিটকে কোনওভাবেই দমাতে পারেনি সে।'

মানবাধিকার দিবসেই মুক্তি পেল বহু প্রতিক্ষিত ছবির ট্রেলার।এই ছবির হাত ধরেই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ দীপিকার।  এই ছবিই যেন বদলে দিল তার কেরিয়ার গ্রাফ। গ্ল্যামার, আলোর ঝলকানি সব কিছু দূরে রেখে দীপিকার এই চরিত্র দেখে দর্শকদের মনে ঝড় উঠবে। ২০২০ সালে  ১০ জানুয়ারী মুক্তি পেতে চলেছে এই ছবি।