করোনা ঠেকাতে বাড়িয়ে তোলা হয়েছে লকডাউন। ক্রমেই বেড়ে চলেছে সংক্রমণের সংখ্যা। এমন পরিস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য সকলকে বাড়িতে থাকার নির্দেশই দেওয়া হয়েছে। নিয়ম মেনে হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন তারকারাও। বন্ধ কাজ। নেই ব্যস্ততা। নিজের প্রয়োজন টুকু মিটিয়ে নিয়ে পরিবারের সঙ্গে দিন কাটানো। ২১ দিনের লকডাউনের পর তা আরও বাড়িয়ে দেওয়া হয়েছে। গোটা দেশ জুরে চলছে এক অঘোষিত যুদ্ধ। 

এই যুদ্ধে যাঁরা প্রথম সারিতে দাঁড়িয়ে লড়াই করে চলেছেন, তাঁরা হলেন, ডাক্তার, স্বাস্থ্যকর্মী, সাফাইকর্মী, পুলিশ প্রমুখেরা। তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানাতে প্রধানমন্ত্রীর ডাকে তাঁদের উৎসাহ দিতে সাধারণ মানুষ করতালি দিয়ে দিয়েছিলেন। তাঁদেরকেই সন্মান জানাতে ও কৃতজ্ঞতা জানাতে এবার নতুন গান বাঁধলেন লোপামুদ্রা মিত্র। 

আরও পড়ুনঃ শরীরচর্চাতেও হটনেস অ্যালার্ট সুস্মিতার, মুহূর্তে ভাইরাল হল ছবি

গানটি রচনা করেছেন রাজীব চক্রবর্তী। গানে মিউজিক দিয়েছেন আশু চক্রবর্তী। গানের নাম অন্য ভোরের গল্প। বৃহস্পতিবারই সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেল এই গান। মুহূর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। করোনার কোপ কাটিয়ে এক নতুন ভোরের আশায় এখন বুক বাঁধছে গোটা বিশ্ব। বিপদ কাটিয়ে এক সুন্দর ভোরের দেখা মিলবেই, গানে কথা কথা উঠে এল সেই আশার বাণী। 

 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা