Asianet News Bangla

পুজোর আগেই ফিটনেসের পাঠ পড়ালেন মালাইকা, হাত-পায়ের মেদ কমান সহজেই

শেষ একসপ্তাহে শরীরের যত্ন নিন

শরীরচর্চার জন্য হাতে রাখুন বেশ কিছুটা সময়

সহজেই করা যায় এমন টিপস নিয়ে হাজির মালাইকা

শেয়ার করলেন ভিডিও

Malika Arora gives fitness tips to tag fit India
Author
Kolkata, First Published Sep 25, 2019, 1:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্তমানে ফিট ইন্ডিয়া মুভমেন্টে গা ভাসিয়েছেন বিটাউন। নিজের ফিটনেস টিপস নিয়ে তাই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সামনে হাজির হচ্ছেন একে একে সব তারকাই। এবার চ্যালেঞ্জের মুখে পড়ে ভক্তদের ফিটনেসের পাঠ পড়ালেন মালাইকা আরোরা।

আরও পড়ুনঃ পুজোয় চাই ড্রেসের সঙ্গে মানানসই মেকআপ, মনে রাখুন এই বিষয়গুলি

সোশ্যাল মিডিয়ায় বরাবরই মালাইকা সক্রিয়। তাঁর স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে ফিটনেস টিপস বরাবরই সাহায্য করে এসেছে ভক্তদের। তবে সামনেই পুজো এই মুহুর্তে চটজলদি নিজেকে তৈরি করে নিতে মালাইকার এই পোস্ট যেন লাস্ট মিনিট সাজেশনের মত কাজ করল। মুহুর্তে ভাইরাল হল ভিডিও।

 

আরও পড়ুনঃ পুজোর মণ্ডপ হপিং-এ কীভাবে ঠিকিয়ে রাখবেন পারফিউমএর গন্ধ, জানুন উপায়

নিজের শরীরকে ধরে রেখে বেজায় নজর কেড়েছেন মালাইকা। কিন্তু কাজের চাপে অনেকেই হয়তো জিম কিংবা শরীরচর্চায় মন দিতে পারেন না। এবার তাঁদের কথায় মাথায় রেখে এমন টিপস দিলেন অভিনেত্রী তথা মডেল যা যখন তখন যেখানে খুশি করা সম্ভব। 

 

 

নিজেই করে দেখালেন কীভাবে চটজলদি হাত ও পায়ের পেশি কমিয়ে ফেলা যায়, এমন একটি জিম মুভ। কোনও বসার জায়গা যা হাতের চাপে পড়ে উল্টে যাবে না, তেমন একটি জায়গা খুঁজে নিন। এবার সেখানে হাতের ভর দিয়ে পাকে স্থির রেখে কেবল কোমড় ওঠা-নামা করালেই শরীরের বেশ খানিকটা জরতা কেটে যাবে এক নিমিশে। কারুর যদি কোমড়ে ব্যাথা থেকে থাকে, বা বেশিক্ষণ টানা বসে কাজ করলেও এই টিপস থেকে সুরাহা পাওয়া যাবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios