সামনেই পুজো। তাই বিজ্ঞাপন থেকে শুরু করে ম্যাগাজিনের শ্যুট, প্রতিটি পদেই সেলেবদের নজর কাড়া উপস্থিতি। কখনও হাল ফ্যাশনের ট্রেন্ড, কখনও আবার সাবেকি লুকে স্টাইল স্টেটমেন্ট। সব ক্ষেত্রেই নায়িকাদের জুরি মেলা ভার। ক্যামেরার সামনে পোজ দিয়ে ভক্তদের মন জয় করতে তাঁরা হলেন সিদ্ধা হস্ত। 

আরও পড়ুনঃ আত্মরক্ষার করতে মাথায় রাখুন তিনটি বিষয়, টিপস দিলেন কোয়েল মল্লিক

বর্তমানে টলিপাড়ার সর্বাধিক চর্চিত দুই অভিনেত্রী হলেন নুসরত জাহান ও মিমি চক্রব্রতী। একের পর এক ছক্কা হাঁকিয়ে ২০১৯ এখন তাঁদের পায়ে তলায়। সাফল্যের শীর্ষে দাঁড়িয়ে এখন খানিক থামার পালা। কারণ সামনেই পুজো। ফলে হাজারো ব্যস্ততার মাঝেও এবার নজর দেওয়া নিজের ওয়ারড্রবে। 

 

আরও পড়ুনঃ দেবীপক্ষের সূচনায় টলি-তারকাদের দেবীরূপে পোস্ট, মুহুর্তে ভাইরাল দেবী রুপেন সেলেব সেল

প্যান্ডেল হোপিং থেকে শুরু করে ফিঁতে কাটা, কখনও টিভির পর্দায় ইন্টারভিউ কখনও আবার ফোটোশ্যুট। দুই নায়িকাই পাল্লা দিয়ে এখন কাঁপিয়ে চলেছেনে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে টিভির পর্দা। গান, ছবি, বিয়ে, নির্বাচন সবই যেন ছোঁয়া মাত্রই সোনা। দুই বন্ধুর সম্পর্কও যেন একই সুঁতোয় বাঁধা। একইভাবে একই পথে পা বারিয়ে সাফল্যের অঙ্কটাও মিলিয়ে ফেলেছেন তাঁরা।

 

 

এবার এই জুটিই পুজোর আগে ধরা দিলেন একই ফ্রেমে। ফোটোশ্যুটে নজর কাড়লেন খুনসুটিতে। পোশাক থেকে লুক, ফ্যাশন স্টেটমেন্ট-এ এই জুটিই এখন হিট। সম্প্রতি এক পাঁচতারা হোটেলে একই সঙ্গে পোজ দিয়ে তুললেন ছবি। শেয়ারও করলেন সোশ্যাল মিডিয়ায়। দুই অভিনেত্রীকে একই ফ্রেমে বহুবার পেয়েছেন ভক্তরা। তবে পুজোর আগে এযেন উপরী পাওনা।