নির্বাচনের ঝক্কি শেষ করেই নিজের এলাকার উন্নয়নের দিকে কড়া নজর দিয়েছিলেন মিমি চক্রবর্তী। ফলে তাঁকে ঘিরে দর্শকদের মনে জন্মেছিল একরাশ প্রশ্ন। কবে তিনি আবারও ফিরবেন টলিউডে। সেই উত্তর না মিললেও সম্প্রতিই সুখবর দিলেন মিমি চক্রবর্তী। 

বিস্তারিতঃ স্মৃতি উষ্কে প্রকাশ্যে গুমনামী ছবির গান, 'সুভাষজি' রিমেকে সোনু নিগম

প্রকাশ্যে নিয়ে এলেন নিজের ইউটিউব চ্যানেল। মিমি চক্রবর্তীর গানের গলায় ইতিমধ্যেই মুগ্ধ তাঁর ভক্তরা। তবে এবার একটা গান নয়, নিজের গলায় একাধিক গান রেকর্ড করে দর্শকদের উপহার দিতে চলেছেন মিমি চক্রবর্তী। তবুও মিটছে না খামতি। 

বিস্তারিতঃ 'নগ্ন দৃশ্য থাকবে তো!' ভক্তের মন রাখতে এ কী করে বসলেন শ্রীলেখা

পুজোর মুক্তির তালিকায় থাকছেন মিমি চক্রবর্তীর ছবি। কিন্তু কেন! উত্তর দিলেন মিমি এবার নিজেই। তাঁর কাছে ইদানীং একাধিক ছবির প্রস্তাব এসেছে। সেই চিত্রনাট্যের গল্পও শোনার জন্য বেশ কিছুটা সময় হাতে রেখেছেন মিমি। ছবি করবেন তিনি, তাও ফেরালেন পরিচালককে। কেন! 

পরিচালক প্রতীম ডি গুপ্ত একটি ছবির প্রস্তার নিয়ে যান। সেই ছবিতেই বেশ কিছু জায়গায় ঘনিষ্ঠ দৃশ্য থাকায় স্পষ্টভাবে নিজের উত্তর জানিয়ে দিলেন মিমি চক্রবর্তী। শুধু তাই নয়, তিনি আরও জানান, নিজের কেরিয়ারে এই ধরনের দৃশ্য তিনি কখনই করেননি, ফলে এখনও করবেন না। এখন তিনি কেবলই একজন অভিনেত্রী নন, সাংসদও। ফলে ছবি নিয়ে একটু বেশি সচেতন মিমি চক্রবর্তী। তবে এই খবর থেকে ভক্তদের হতাশ হওয়ার কিছু নেই। শীঘ্রই সুখর শোনাবেন মিমি চক্রবর্তী। সেদিকেই এখন নজর দিয়েছেন তিনি।