সম্প্রতিই নিজের সোশ্যাল মিডিয়ায় একটি চ্যানেল খুলেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নাম দিয়েছেন আমি শ্রীলেখা। নিজের জন্মদিনের দিনই প্রকাশ্যে এনেছিলেন এই চ্যানেল। সেখানে মুক্তি পেয়েছিল মাত্র একটি ভিডিও। তা দেখা মাত্রই বহু ভক্ত থেকে শুরু করে পরিচিতজন সাবস্ক্রাইব করেন এই চ্যানেল।

আরও পড়ুনঃ প্রথমবার জুটি বাঁধলেন প্রসেনজিৎ-জয়া, প্রকাশ পেল 'রবিবার'-এর নতুন পোস্টার 

অনেকেই অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছে একাধিক বার্তা পাঠান। কিন্তু এবার শ্রীলেখা দ্বিতীয় ভিডিওটি পোস্ট করেন একজন ভক্তের প্রশ্নের উত্তর দিতেই। যিনি স্পষ্টভাষায় প্রশ্ন করে লেখেন, 'নুড কন্টেন্ট থাকবে তো! থাকলে সাবস্ক্রাইব করব'। ভক্তের আবেদন রাখতে হাজির হলেন শ্রীলেখা। আপাদ মস্তক শাড়িতে ঢেকে। কিন্তু নগ্ন দৃশ্যর চাহিদা মেটালেন খানিকটা অন্যভাবে। যা দেখলে হয়তো অনেকেই হতবাক হবে।

আরও পড়ুনঃ স্মৃতি উষ্কে প্রকাশ্যে গুমনামী ছবির গান, 'সুভাষজি' রিমেকে সোনু নিগম

নগ্ন দৃশ্যের ছবি দিতে শ্রীলেখা হাজির হলেন কুমোরটুলি চত্বরে। সেখানেই দেবী বন্দনার প্রাককালের প্রস্তুতি চলছে জোড় কদমে। আবরণ হীন প্রতিমার একাধিক ছবি তুলে ধরেন শ্রীলেখা। এখানেই শেষ নয়, সঙ্গে একজন মনোবিদের সঙ্গেও কথা বলেন তিনি। এই ভিডিও দেখার পর নিঃসন্দেহে যিনি এই কুরুচিকর প্রশ্ন করেছেন, তাঁর মাথা হেঁট হয়ে থাকার কথা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#Aamisreelekha #secondepisode #myreligionoflove ...pls watch like share comment and subscribe

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial) on Sep 13, 2019 at 10:01am PDT

 

পরিশেষে ভক্তের উদ্দেশ্যে জানান, তাঁর চাহিদা মত সবই দিলেন শ্রীলেখা। 'তাই চ্যানেলটা এবার সাবস্ক্রাইব করা হক'। মুহুর্তের মধ্যে এই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। কেবল কুমোরটুলিতে যাওয়াই নয়, নিজেই সেখানে গিয়ে একজন মহিলা শিল্পীর সঙ্গে কথাও বললেন তিনি। তুলে ধরলেন তাঁর জীবনের লড়াইয়ের গল্প। অবশেষে যা হল, তা নিঃসন্দেহে মুখ তোর জবাব বলা চলে।