প্রতি বছরের চেনা ছবিটা এবার বেশ খানিকটা অচেনা। ঘড়ির কাঁটায় তখন টিক টক টিক টক শব্দ। দেখতে দেখতে হাজির আরও একটা নতুন বছর। বাংলার নববর্ষ, প্রতিবছর হালখাতা, খাওয়া-দাওয়া, নতুন পোশাকে সেলিব্রেশন থাকে তুঙ্গে। কিন্তু এবছর সবটাই ভিন্ন। নিজেকে ভালো রাখতে, সকলকে বাঁচাতে ঘরে থাকতে হবে বন্দি। তাই মালুই হল না কখন হাজির হয়ে গেল নতুন বছর। 
আরও পড়ুনঃ ইডেনের সুখস্মৃতি মেলে ধরলেন বিগ বি, এই মুহূর্তে ছবি ভাইরাল নেটদুনিয়ায়

মিমি চক্রবর্তীর ক্ষেত্রেও ঠিক তেমনটাই ঘটল। বর্ষবরণের কয়েকমুহূর্ত আগেই লিখলেন-তিনি সকলের মতই নববর্ষের জন্য অপেক্ষা করছেন। তবে পরিস্থিতি দেখে তা বোঝা দায়। এই বিশেষ দিনে তারকারা ব্যস্ত থাকেন নিজেদের একাধিক কাজ নিয়ে। ব্যস্ত থাকেন বিভিন্ন অনুষ্ঠানে। কিন্তু এবছর তার নেই কোনও ব্যস্ততা। নিয়ম মেনে মিমিও রয়েছেন গৃহবন্দি। মানুষের পাশে সাধ্য মত থেকে ঘরে বসেই গুণছেন প্রহর।
;


সারা দিনে কী কী করবেন মিমি, সেই খবরও জানালেন সোশ্যাল মিডিয়ার পাতায়। মিমি চক্রবর্তী এদিন একাধিক ইমোজির সঙ্গে জানালেন, এদিন তিনি বাড়িতেই থাকবেন, পাশাপাশি সারাদিন খাওয়া-দাওয়া, ঘুম আর বাড়িতেই চলবে চুটিয়ে সেলিব্রেশন। সকলেই এবছরের শুরুটা যেন এমনভাবেই কাটান। সারা বছরটাকে সুন্দর করে তুলতে এই আর্জি নেট পাড়ায় জানাচ্ছে প্রতিটা মানুষ। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা