নতুন বছর পড়তে না পড়তেই ভক্তদের সুখবর শুনিয়েছেন ভারতের ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া। বেশ অনেকদিন ধরেই সম্পর্কে ছিলেন হার্দিক। অবশেষে জল্পনায় অবসান ঘটিয়ে নতুন বছরের শুরুতেই অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে দেশে ফিরলেন হার্দিকও নাতাশা। বাগদানের রেশ কাটতে না কাটতেই তাদের একগুচ্ছ ছবিতেই মাত হয়েছে সোশ্যাল মিডিয়া। নাতাশা নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি পোস্ট করেছে। নেটদুনিয়ায় রীতিমতো ট্রেন্ডিং চলছে এই ছবিগুলি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

💙🥰

A post shared by 🎀Nataša Stanković🎀 (@natasastankovic__) on Jan 2, 2020 at 2:58am PST

 

আরও পড়ুন-উপহার পাওয়ার নামে প্রতারণার শিকার অভিনেত্রী মৌবনী, খোয়া গেল মোটা অঙ্কের টাকা...

কখনও পুলের মধ্যে মনোকিনিতে তো কখন বিচের মধ্যে ঘনিষ্ঠ অবস্থায় আবার কখনও বালির মধ্যে নিজেদের মেলে ধরেছেন এই যুগল। বাঘছাল প্রিন্টের স্যুইম স্যুটে পরে হট অবতারে ছবি পোস্ট করেছেন নাতাশা। তার সঙ্গে কালো রঙের রোদচশমা একদম পারফেক্ট। তার সঙ্গে হার্দিকও বেশ নিজেকে গুছিয়ে নিয়েছেন। পরণে কালো ও সোনালি রঙের ম্যাচ করা প্যান্ট, হিপহপ টুপি এবং কালো রঙের রোদচশমায় তিনিও নাতাশার পাশে একদম পারফেক্ট। যত দিন যাচ্ছে দুজনের কেমিস্ট্রি যেন আরও জোড়ালো হচ্ছে। প্রতিটি ছবিতেই উপচে যাচ্ছে তাদের লাইক ও কমেন্টের সংখ্যা। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🔥❤️ #throwback😍 @hardikpandya93

A post shared by 🎀Nataša Stanković🎀 (@natasastankovic__) on Jan 13, 2020 at 5:48am PST

 

আরও পড়ুন-মিথিলার পোস্টে কেন কাঁদার কথা বললেন সৃজিত, টুইট নিয়ে জল্পনা...

ফের ক্রিকেট জগতের সঙ্গে বিনোদনের গাটছড়া হতে চলেছে। খুব শীঘ্রই তারা যে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন  সে নিয়েও বেশ সরগরম ক্রিকেট ও বিনোদন মহল।  অতীতেও বলিউডের বহু অভিনেত্রীর সঙ্গেই নাম জড়িয়েছে হার্দিকের। কিছুদিন আগেও বলিউড অভিনেত্রী উর্বশীর সঙ্গে নাম জড়িয়ছিল হার্দিকের । তবে এই সমস্ত কিছু থেকে নিজেকে সরিয়ে নিয়ে দিব্যি খোশমেজাজেই রয়েছেন হার্দিক।