বলিউডে বন্ধুত্ব বজায় রেখেই বক্স অফিসে নিজের জায়গা পাকা করে নিতে পছন্দ করেন সেলিব্রিটিরা। আর তা যদি না হয়, তবে ক্ষতি দুইয়েই। এর প্রমাণ হাতে গরমে সকলেই পেয়েছেন। তাই ছবি মুক্তির দিন নিয়ে কাড়া কাড়ি নয়, বরং সমঝোতাকেই বেছে নিল বলিউড। এর আগে অক্কি আর সলমন খান নিজেদের মধ্যে আলোচনা করেই ছবি মুক্তি করেছিলেন। 

আরও পড়ুনঃ উষ্ণতা ও ভূতের কারবারি তিনি, জন্মদিনে বিক্রম ভাটের সেরা দশ ছবি

এবার একই ছবি ধরা দিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বচ্চন পান্ডে ছবিটি মুক্তি কথা ছিল ২০২০-র বড়দিনে। এবার সেই ছবি মুক্তির দিন পরবর্তন করা হল আমির খানের অনুরোধে। কারণ ওই একই দিনে আমির খান অভিনীত ছবি লাল সিং চাড্ডা মুক্তির দিন স্থির করা হয়েছে। তাঁর জন্মদিন উপলক্ষ্যে যেহেতু এই ছবি মুক্তি পাবে, তাই তিনি অক্ষয়কে অনুরোধ করেন তাঁর ছবি মুক্তির দিন পিছিয়ে নিতে। 

 


এবার তেমনটাই করলেন অক্কি। ছবি মুক্তির নতুন দিন সামেন এল, ২০২১-এ ২২ জানুয়ারি মুক্তি পাবে বচ্চন পান্ডে ছবিটি। সোশ্যাল মিডিয়ায় সেই খবর প্রকাশ্যে জানালেন অক্ষয় কুমার। নতুন ছবি মুক্তির দিন প্রকাশ্যে আনার পাশাপাশি তিনি জানান, আমরা সবাই এখানে বন্ধু। অক্ষয় কুমারের সিদ্ধান্তে বেজায় খুশি আমির খান। তিনি জানালেন যে আমার অনুরোধে এই সিদ্ধান্ত নেওয়ায় আমি খুব খুশি।