করোনা মোকাবিলায় প্রতিটা মুহূর্তে এক অনির্দিষ্ট ভবিষ্যতের দিকে পা বাড়িয়ে আশ্বাস দেখিয়ে চলেছেন ডাক্তারেরা। নেই জীবনের ভয়, আজ রাজ্য, দেশ ও বিশ্ব বাঁচাতে একে একে ঘর ছেড়ে বেড়িয়ে এসেছেন তাঁরা। প্রথমসারিতে দাঁড়িয়ে জীবন বিপন্ন করে মানুষকে বাঁচিয়ে তোলার চেষ্টা করে চলেছেন প্রতিটা মুহূর্তে। জীবন মৃত্যুর মাঝে দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। দেশের প্রতিরক্ষায় পোশাকের যে রঙ এতদিন ছিল খাঁকি, আজ সেই রঙ বদলে হয়েছে সাদা। 

আরও পড়ুনঃ 'ভাগ্যিস সলমন সিনেমার জগতে চলে এসেছিল', কেন সচিনকে বলেছিলেন ভাইজান

প্রতিদিন খবরের শিরোনামে উঠে আসছে একের পর এক ডাক্তার আক্রান্তের সংবাদ। তাও পিছু পা হননি তাঁরা। আশার বুক বেঁধে ঘর ছেড়েছেন তাঁরা। পড়ে রয়েছে পরিবারের পিছুটান উপেক্ষা করেই দেশ সেবায় পা বাড়িয়েছেন। কত রাত চোখের পাতা এক করেননি তাঁরা, তাঁদের ঘুম সেদিনই আসবে যেদিন গোটা বিশ্ব এই যুদ্ধে জয় লাভ করবে। ডাক্তারদের ধন্যবাদ জানাতে নতুন করে তৈরি হল ২০১৯ হিট গান তেরি মিট্টি।

 

 

নতুন কথা, নতুন ভাষা, আবেগ একই ছন্দে বেঁধে তা আবারও নিয়ে আসা হল সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তে গান ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। গানের শেষে অক্ষয় কুমার কৃতজ্ঞতা জানালেন, 'শুনেছিলাম ডাক্তার ভগবানের রূপ, করোনায় ভগবান ডাক্তার হয়ে নেমে এলেন'। ডাক্তারের পরিষেবা থেকে শুরু করে তাঁদের অবদান, গানের প্রতিটি কথায় ফুঁটে উঠল বিশ্বের বাস্তব ছবি। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা