করোনার থাবা গোটা বিশ্ব জুরে। একের পর এক দেশ লক ডাউন করে দেওয়া হয়েছে এই রোগ ঠেকাতে। বর্তমানে দেশের ছবিটাও একই রকম। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন ৪৫০০ জনের বেশি সংখ্যক মানুষ। এমনই পরিস্থিতিতে থমকে গিয়েছে বিশ্ব। লক ডাউন করা হয়েছে মানুষকে গৃহবন্দি করতে। নিষেধাজ্ঞা জারি করা হয়েছে একাধিক ক্ষেত্রে। এ লড়াই সর্বস্তরে। প্রতিটা পদক্ষেপেই পাশে রয়েছেন তারকারা। 

আরও পড়ুনঃচিনতে পারছেন 'জুনিয়র আমির'-কে , রইল হ্যান্ডসাম হাঙ্ক-এর একগুচ্ছ ছবি

সাধ্য মত অনুদান থেকে শুরু করে সচেতনতা গড়ে তোলা, কোনও দিক থেকেই পিছিয়ে নেই টলিউডও। ত্রাণ তহবিলে অনুদান থেকে শুরু করে সতর্ক বার্তা শেয়ার করা, ভক্তদের উদ্দেশ্যে বারে বারে বার্তা দেওয়া থাকতে হবে ঘরে, তবেই সম্ভম করোনা ঠেকানো। এমন পরিস্থিতিতে নিয়ম মেনে ঘরেই রয়েছেন নুসরত জাহান। একের পর এক ছবিও শেয়ার করেছেন তিনি ভক্তদের সঙ্গে। কখনও বিরিয়ানি, কখনও আবার কেক বানানোর ভিডিও হয়েছে মুহূর্তে ভাইরাল। 

আরও পড়ুনঃ "নিজের পরিবারে না হলে কেউ বিষয়টির গুরুত্ব বোঝে না", করোনায় আক্রান্ত বরুনের আত্মীয়

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Don’t dress up to impress.. dress up to stare at ur reflection... #feelgoodvibes #stayinghomesaveslives

A post shared by Nusrat (@nusratchirps) on Apr 10, 2020 at 6:47am PDT

 

এবার অভিনেত্রী ঘরে বসেই অনবদ্য লুক তুলে ধরলেন ভক্তদের সামনে। ছবি শেয়ার করে তাক লাগালেন সকলকে। তবে এই সাজ অন্যকে খুশি করার জন্য বা মুগ্ধ করার জন্য নয়, বাড়িতেই সাজা কারণ, নিজের প্রতিচ্ছবির দিকে তাকিয়ে থাকার জন্য। বাড়িতে আয়নার দিকে তাকিয়ে একাধিক পোজ দিয়ে ছবি তুললেন নুসরত। শেয়ার করলেন তা ভক্তদের সঙ্গে। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা