চলতি বছরে সেলিব্রিটিদের বিয়ের তালিকায় সর্বাধিক নজর কেড়েছিলেন নুসরত জাহান। একে তো সদ্য সাংসদ হওয়া তার ওপর টলিউডের তারকা, ফলে দুয়ে মিলে সকলের নজর পড়ল এই বিয়ের দিকেই। একাধিকবার তা খবরের শিরোনামেও উঠে এল। যদিও এই বিয়ে নিয়ে ভক্তদের মনে আক্ষেপও ছিল অনেক। 

আরও পড়ুনঃ ওয়ার-এর দাপটে পুজোয় হল পাচ্ছে না বাংলা ছবি, সোশ্যাল মিডিয়ায় সরব দেব-সৃজিত

বিয়ের আসর বসেছিল বোদরুমে। ফলে সেখান থেকে খুব একটা খবর উঠে আসতে দেখা যায়নি। নিখিল জৈন ও নুসরত জাহানের বিয়ের স্মৃতি কেবলই শেয়ার করা কয়েকটি ছবি। সেখানেই ইতি। তাই অপেক্ষায় ছিলেন সকলেই কলকাতায় অনুষ্ঠিত হওয়া রিসেপশনের। সেখানে থেকেই একাধিক ছবি ভিডিও এমন কী তাঁদের ধরাও গেল টিভির পর্দায়।

 

তবে ভক্তদের মনোবাঞ্ছা পূরণ হল এইবার। অবশেষে মুক্তি পেল নিখিল-নুসরতের বিয়ের ভিডিও। নুসরত জাহান নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন তাঁর বিয়ের ভিডিও। অভিনেত্রীর বিয়েও যেন এক শ্যুটিং সেট। ভিডিওটির আদ্যপান্ত জুড়ে রইল অনবদ্য দৃশ্য। ফিল্মি কায়দায় ফ্রেমবন্দী হল নিখিল-নুসরতের বিয়ের প্রতিটি মুহুর্ত। 

আরও পড়ুনঃ পুজোর আগে ট্রেন্ডি লুক, বাড়িতেই চুল স্ট্রেটনিং করে নিলেন দেব

তিনদিন আগে মুক্তি পাওয়া এই ভিডিওটি ইতিমধ্যেই ভিউ ছাড়াল দশ লক্ষ। মুহুর্তে তা ভাইরালও হল নেট দুনিয়ায়। হলদি, মেহেন্দি, সাগাই কিছুই বাদ পড়ল না এই সাড়ে তিন মিনিটের ভিডিও থেকে। মহাসমারহে তথা বিগবাজেটের এই বিয়ের সাক্ষী ছিলেন কেবলমাত্র নুসরতের কাছের মানুষেরাই। বাকিরা তাঁদের আশির্বাদ করছিলেন কলকাতায়, রিসেপশনে।