ভালোলাগার একই গল্প যেমন অনেকবার শোনাতেন মা- ঠাকুমারা। আমাদের অরুচি ও হতো না কখনও । কারণ হাত পালটে খেলে স্বাদটাই যে বদলে যায়। আর ঠিক সে ভাবেই ভালো কোনও ছবির গল্প ও হাত বদলায়, নতুন স্বাদে ভরিয়ে দেন নতুন কোন পরিচালক। এবারেও সেটাই ঘটলো । তাই পরিণীতি চোপড়াকে এবার দেখা যাবে, হলিউড-এর বিখ্যাত ছবি ২০১৬ এর টেট টেয়লর পরিচালিত দ্য গার্ল অন দ্য ট্রেন এর অফিশিয়াল রিমেকে । সদ্য চাকরী হারানো মদ্যপ  এক ডিভোর্সির ভূমিকায় তাঁকে আমরা দেখতে পাবো এই ছবিতে ।  তিনি নিজেই অবশ্য এই খবরটা   টুইটারে  শেয়ার করেছেন।  ব্রিটিশ লেখক পাওলো  হওকিন্স  এর লেখা দ্য গার্ল অন দ্য ট্রেনের উপরেই তৈরি হচ্ছে এই সাইকোলজিকাল থ্রিলার।

আরও পড়ুন 'লিটল মি' ছোটবেলার স্মৃতিতে মগ্ন অনুষ্কা শর্মা, শেয়ার করলেন ছবি      
  
ইংল্যান্ডে শুরু হয়েছে  ছবির শুটিং।'দ্য গার্ল অন দ্য ট্রেন' এর অফিশিয়াল রিমেকের   প্রধান এক নারী চরিত্র।  কোনও লক্ষ্য ছাড়াই  হঠাৎ একদিন ট্রেনে উঠে । তবে তাঁর পরের গল্পটা কিভাবে এগোবে তার জন্যই  আমাদের সবার অপেক্ষা ।

আরও পড়ুন, সোনমকে হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বের করে দিলেন স্বামী আনন্দ, তারপর যা হল

আমরা জানি অনিশ্চয়তাই জীবনের আরেক রূপ।  কেউ বলতে পারে না আগে থেকে, কি অপেক্ষা করছে সামনে।  একটা সাক্ষাতকারে পরিণীতি নিজেই একবার জানিয়েছিলেন যে, মাঝের কয়েকটা বছর তিনি খুব খারাপ কাটিয়েছেন। 'দাওয়াত এ ইশক' ছবি ফ্লপ হওয়ার পর হাতে  সেভাবে তেমন কাজ ছিল না। যাও বা ছিল সেগুলি সব ফ্লপের লিস্টে। 'কেশরী' করার পর থেকেই তিনি এখন বেশ খুশী। 

আরও পড়ুন, গুমনামি ছবি মুক্তিতে স্থগিতাদেশ চেয়ে আদালতে ফরওয়ার্ড ব্লক নেতা

পরিণীতি চোপড়া এখন পুরোপুরি 'দ্য গার্ল অন  দ্য ট্রেন'- এর অফিশিয়াল রিমেকের  শুটিং-এর আনন্দে মেতে আছেন। তাই ব্যক্তিগত  ফটো সেশন দায়িত্ব ছিল ডিওপি ত্রিভুবনের উপরেই। তাঁর সেই  ফটো-সেশন-এর বেশ কিছু ছবি পরিণীতি প্রিয় ভক্তদের জন্য শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় ।  এই ছবিটা পরিণীতির ফিল্মি কেরিয়ারের মোড় ঘোরাতে পারে বলেই মনে করছেন সিনেমাপ্রেমীরা।