Asianet News Bangla

সোনমকে হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বের করে দিলেন স্বামী আনন্দ, তারপর যা হল

  • হোয়াটসআপ গ্রুপ থেকে বিতাড়িত সোনম 
  • আর এই কাজটি করলেন সোনমের স্বামী আনন্দ আহুজা
  • তবে সোনম-কে  আবার হোয়াটস অ্যাপ গ্রুপে ফেরানো হয়েছে
  • কেন এমনটা হল, তা রসিয়ে বললেন সোনম 
     
Sonam Kapoor Was removed from WhatsApp group by her husband Anand Ahuja
Author
Kolkata, First Published Sep 13, 2019, 2:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কথা বলার অধিকার তো সবারই আছে। কিন্তু তার জন্য যে অন্য কেউ সুযোগ হারাবে-এমন টা কখনওই কেউ চায় না। কিন্তু শেষমেশ তেমনটাই  হল। তাও আবার একজন সেলেব-এর সঙ্গে।  দলছুট হলেন সোনম কাপুর । হোয়াটসআপ গ্রুপ থেকে সরিয়ে দিলেন তাঁর স্বামী , আনন্দ আহুজা এবং তার ছবি ' দ্য জোয়া ফ্যাক্টর' সহ-অভিনেতা ডালকৌর সলমন । 

আরও পড়ুন , প্রতিযোগিতার দৌড়ে কে এগিয়ে, কে পিছিয়ে, জেনে নিন চলতি সপ্তাহে সেরা মেগা সিরিয়াল

একটা সাক্ষাৎকার দিতে গিয়ে সোনম কাপুর নিজেই ঘটনাটা জানান । কারণ হিসেবে তিনি বলেন স্বামী আনন্দ আহুজা  ও তাঁর বন্ধু ডালকৌর সলমন আসলে একটু  খোলামেলা ভাবে নিজেদের মধ্যে কথা বলতে চাইছিলেন । সোনমের দাবি, যেভাবে আনন্দ ও সলমন কথা বলতে চাইছিলেন সেটা নিছক-ই পুরুষদের বিষয়। গাড়ি ঘোড়া জুতো থেকে নাকি আর অনেক কিছু বিষয়েই নাকি সেদিন কথা বলেন আনন্দ ও সলমন। 

আরও পড়ুন, তিরুপতি মন্দিরে সারতে চান বিয়ে, নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন শ্রীদেবি কন্যা

সোনম আরও জানিয়েছেন যে, আনন্দ ও সলমনের মধ্যে যখন বন্ধুত্ব গাঢ় হচ্ছিল তখন দু'জনে এমন আলাপচারিতায় মেতেছিলেন। তাঁর কথায় আনন্দ আহুজার মত বন্ধু আর একটাও হয়না। এমনকী তিনি যখন শুটিং-এর সেটে আসেন তখন নাকি খুবই খুশি মনে থাকেন। কখনও কোনও অভিযোগ থাকে না তাঁর। যদিও, সোনম-কে নাকি আবার হোয়াটস অ্যাপ গ্রুপে ফিরিয়ে নিয়েছেন আনন্দ আহুজা। 
 
আসলে  যে ছবির সুত্র ধরে হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে সোনমকে বের করে দেওয়া, তার নাম 'দ্য জোয়া ফ্যাক্টর '। ২০০৮ সালে প্রকাশিত অনুজা চৌহান এর উপন্যাস অবলম্বনে এই ছবিটি তৈরি হয়েছে। ছবিতে জোয়া শোলাঙ্কির ভূমিকায়  অভিনয় করছেন সোনম কাপুর । সেখানে তিনি একজন বিজ্ঞাপন সংস্থা-র এক্সিকিউটিভ-এর ভূমিকায় অভিনয় করছেন । ছবিতে দেখানো হয়েছে যে ২০১১  ক্রিকেট বিশ্বকাপ চলার সময় শোলাঙ্কি ছিলেন ভারতীয় ক্রিকেট টিমের একজন প্রবল সমর্থক। এই ছবিটিতে  ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক নিখিলের ভূমিকায়   অভিনয় করেছিলেন ডালকৌর । আর তাঁকে ঘিরেই জোয়ার যাবতীয় ভালোবাসা। ছবিটি প্রকাশ পাচ্ছে আগামী ২০ সেপ্টেম্বর।   

Follow Us:
Download App:
  • android
  • ios