ফের নক্ষত্রপতন । বিনোদন জগতে দুঃসময় যেন আর কাটছে না। একের পর এক নক্ষত্রপতন হয়েই চলেছে। প্রয়াত হলেন  জনপ্রিয় সঙ্গীতশিল্পী অর্চনা মহন্ত। গতকালই গুয়াহাটির একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী। সঙ্গীতশিল্পী ছাড়াও তার আরও একটি পরিচয় রয়েছে, তিনি হলে সঙ্গীতশিল্পী পাপনের মা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। শিল্পীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে সহ গোটা রাজ্যে।

আরও পড়ুন-বিকিনির হট পোজে 'বেবিবাম্প ফ্লন্ট', গর্ভাবস্থার বোল্ড লুকে নজর কেড়েছিলেন এই তারকারা...


জনপ্রিয় অসমীয়া সঙ্গীতশিল্পী খগেন মহন্তর স্ত্রী অর্চনা মহন্ত নিজেও একজন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ছিলেন। গত মাসেই স্ট্রোক হয়েছিল পাপনের মায়ের। তার পর থেকেই চিকিৎসা চলছিল অর্চনা দেবীর। দীর্ঘ এক মাসের লড়াই গতকালই শেষ হল। গতকালই গুয়াহাটির নবগ্রহ শ্মশানে পাপনের উপস্থিতিতে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শিল্পীর শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

আরও পড়ুন-'সুশান্তের মৃত্যুর পর আমিও আত্মহত্যা করতে চেয়েছিলাম', বিস্ফোরক বয়ান রিয়ার...

সঙ্গীতশিল্পী পাপনের মা অর্চনা দেবীপর মৃত্যুতে সকলেই শোকাহত। ওনার শান্তি কামনা করে শোকপ্রকাশ করেছেন অনেকেই। অর্চনা মহন্ত দীর্ঘদিন ধরে স্বামী খগেন মহন্তের সঙ্গে লোকগান গেয়ে চলেছেন। শুধু তাই নয়, দেশে-বিদেশের বিভিন্ন প্রান্তে অসমের এই লোকগানকে পৌঁছে দিয়েছেন তিনি। ২০১৪ সালেই প্রয়াত হয়েছেন পাপনের বাবা খগেন মহন্ত। তার ৬ বছর পরেই গতকাল পরলোকে পারি দিয়েছেন কিংবদন্তি শিল্পী অর্চনা মহন্ত।