Asianet News BanglaAsianet News Bangla

বর এবং মেয়েকে ম্যাচিং স্নিকার্স উপহার প্রিয়াঙ্কা চোপড়ার, দেখে নিন ছবি

এই বছরের শুরুতেই প্রিয়াঙ্কা নিক তাদের প্রথম কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছেন।  জীবনের প্রথম বাবা হওয়াকে উদযাপন করতে বাবা দিবসে মেয়ে এবং বরকে একইরকম সাদা স্নিকার্স উপহার দিয়েছেন প্রিয়াঙ্কা।

Priyanka Chopra gifted matching sneakers to her husband and daughter, check out photos anbsd
Author
Kolkata, First Published Jun 20, 2022, 11:01 AM IST

এই বছরের জানুয়ারিতে প্রথমবার বাবা হয়েছেন নিক জোনাস। তাই বরের প্রথম বাবা হওয়াকে উদযাপন করতে অন্যরকম উপহার বেছে নিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি নিশ্চিত করেছেন যাতে তার বর জীবনের প্রথম বাবা দিবস উদযাপন কখনোই না ভোলেন। 
বাবা মেয়ের জন্য বিশেষ ভাবে জুতো তৈরি করিয়েছেন প্রিয়াঙ্কা। সাদা রঙের স্পোর্টিং শুয়ের পেছনে প্রিয়াঙ্কা মনোগ্রাম করিয়েছেন। প্রিয়াঙ্কার মেয়ের নাম মালতী মারী চোপড়া জোনাস। মেয়ের জুতোর পিছনে তার নামের আদ্যক্ষর ' এম এম ' কালো রঙে লেখা। আর নিকের জুতোর পিছনে লেখা ' এম এমের বাবা '। বর এবং মেয়েকে সেই জুতো পরিয়ে ছবি তুলেছেন প্রিয়াঙ্কা এবং সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে একটা মিষ্টি লাল রঙের জামা পড়ে দাড়িয়েছে প্রিয়াঙ্কার মেয়ে মালতী আর তাকে আদর করে ধরে আছে তার বাবা নিক। বাবা মেয়ের পায়ে একইরকম সাদা স্নিকার্স। মালতীর মাথায় একটা হেডব্যান্ড। মালতীর একটি পায়ে একটা সোনার নূপুর দেখা যাচ্ছে।

'খবর টা পেয়েছি, খুবই দুশ্চিন্তায় আছি',তরুণ মজুমদারের বিষয় উদ্বিগ্ন প্রকাশ করলেন ঋতুপর্ণা!

কে এই একনাথ শিন্ডে? মহারাষ্ট্রের রাজনীতিতে ঝড় তুলে বালাসাহেবকেই আদর্শ বললেন তিনি

​​​​​​​মায়ের পেট কেটে বার করতে হল সন্তানের মুণ্ড, ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকল পাকিস্তানের সিন্ধ প্রদেশ
পোস্টটি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, 'শুভ ১ম বাবা দিবস, ভালোবাসা। আমাদের ছোট্ট মেয়ের সাথে তোমাকে দেখা আমার সবচেয়ে বড় আনন্দ.. বাড়িতে ফিরে আসার পর কী একটি আশ্চর্যজনক দিন... আমি তোমাকে ভালোবাসি.. এখনও আরও অনেককিছুর জন্য।' এদিকে, নিকও একই ছবি শেয়ার করেছেন এবং প্রিয়াঙ্কা চোপড়াকে এই চিন্তাশীল উপহারের জন্য ধন্যবাদ জানিয়েছেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)


তিনি লিখেছেন, 'আমার ছোট মেয়ের সাথে প্রথম বাবা দিবস। অবিশ্বাস্য ফাদার ডটার স্নিকার্সের জন্য এবং আমাকে একজন বাবা বানানোর জন্য তোমাকে ধন্যবাদ প্রিয়াঙ্কা। আমি তোমাকে অনেক ভালোবাসি। বাবা দিবসের শুভেচ্ছা।'
কিছুদিন আগেই প্রিয়াঙ্কা তার মা মধু চোপড়ার জন্মদিন উপলক্ষে তার শিশুকন্যার ছবি প্রথমবার প্রকাশ্যে এনেছেন যা সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। কিন্তু কোনো ছবিতেই এখনও পর্যন্ত মেয়ের মুখ দেখাননি তারা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nick Jonas (@nickjonas)

এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে নিক জোনাস তার মেয়েকে নিয়ে কিছু অজানা তথ্য শেয়ার করেছেন। প্রিয়াঙ্কা নিকের প্রথম সন্তান তার জন্মানোর সময়ের অনেক আগেই ভূমিষ্ট হয়েছিল। প্রিম্যাচিওর হিসাবে জন্মানোর কারণে   শিশুটিকে ১০০ দিনের জন্য এনআইসিইউতে রাখতে হয়েছিল। এই কঠিন সময়ে প্রিয়াঙ্কা চোপড়াকে পাথরের মতো শক্ত থাকার জন্য নিক প্রিয়াঙ্কাকে নিখুঁত জীবনসঙ্গী বলেছেন। প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ 'সিটাডেল'-এর শুটিংয়ে ব্যস্ত। এছাড়াও, তাকে ফারহান আখতারের জি লে জারা তে দেখা যাবে। ছবিটিতে প্রিয়াঙ্কার পাশাপাশি ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটকেও দেখা যাবে। গত বছর ডিসেম্বরে মুক্তি পাওয়া কিয়ানু রিভসের ম্যাট্রিক্স রেসারেকশনে তাকে শেষবারদেখা গিয়েছিল।

 

Follow Us:
Download App:
  • android
  • ios