বিয়ের পর থেকে কেবলমাত্র নিক ও প্রিয়ঙ্কাকে দর্শকেরা একই ফ্রেমে পেয়েছেন হয় রেড কার্পেটে নয়তো সোশ্যাল মিডিয়ায়। এই জুটি নেট দুনিয়ায় বরাবরই অ্যাক্টিভ। ফলে নিজেদের ব্যক্তিগত কাটানো সময়ের ছবি হোক কিংবা ট্রিপ, ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন তাঁরা। তবে এই জুটির ভক্তরা বরাবরই অপেক্ষাতে ছিলেন কবে তাঁদের একই সঙ্গে পর্দায় পাওয়া যাবে। 

আরও পড়ুনঃ শাহরুখের 'সোনার মেডেল'-এর জয়, কিং খান শেয়ার করলেন ছবি

আরও পড়ুনঃ একের পর এক নগ্ন ছবিতে ট্যাগ বিশ্বসুন্দরী, বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ নাতাশা

সেই উত্তর সরাসরি না মিললেও আচমকাই সকলকে সারপ্রাইজ দিলেন পিগি চপস। সম্প্রতি জোনাস ব্রাদার্সের এক মিউজিক ভিডিওতে নিকের বিপরীতে অভিনয় করলেন প্রিয়ঙ্কা। হট লুকে একে অন্যকে টেক্কা দিয়ে পর্দায় ঝড় তুললেন এই জুটি। গানের নাম হোয়াট অ্যা ম্যান গট্টা ডু। প্রথমবার এই জুটিকে পর্দায় একউ সঙ্গে দেখতে পেয়ে এক কথায় উচ্ছসিত ভক্তরা। 

রিয়েল লাইফ জুটির রোম্যান্স রিল লাইফে দেখার সুযোগ করে দিল এই গান। এই অ্যালবামে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া, সোফি টার্নার ও ড্যানিয়েল জোনাস। গানটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই ভিউ ছাড়ালো ৪ মিলিয়ন। অভিনয়ে নিকের পাশে প্রিয়ঙ্কা থাকলেও গানের ক্ষেত্রে যে তা সম্ভব নয়, স্পষ্টই জানিয়ে দিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। ফলে এই গানেই এখন মজলেন দর্শকেরা।