মা আনন্দ শীলার  কাহিনি এবার আসতে চলেছে রূপোলি পর্দায়।  আধ্যাত্মিক গুরু ওশো-র ব্যক্তিগত সচীব মা আনন্দ শীলার জীবনের উপরই তৈরি হতে চলেছে এই সিরিজ। আমাজন প্রাইম ভিডিওর নতুন ড্রামা সিরিজ আসতে চলেছে। দীর্ঘদিন ধরেই এই নিয়েই কানাঘুসো চলছে।  মা আনন্দ শীলার চরিত্রে কোন অভিনেত্রীকে দেখা যাবে এই নিয়েই প্রশ্নচিহ্ন উঠছিল। কিছুদিন আগেই শোনা গিয়েছিল এই চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। সূত্রের খবর অনুযায়ী ড্রামা সিরিজটি পরিচালনা করবেন ব্যারি লেভিনসন।

আরও পড়ুন-গায়ে রং মেখে হট ছবিতে পোজ, নেটদুনিয়ায় উঠল ঝড়...


একদিকে মা আনন্দ শীলার জীবনের উপর ছবি তৈরি করছে অ্যামাজন, আর অন্যদিকে নেটপ্লিক্স তৈরি করছে এমন একটি তথ্যচিত্র যেখানে মা আনন্দ শীলার  জীবনের নানা দিক ফুটে উঠবে। নেটফ্লিক্সের সেই তথ্যচিত্রে থাকবেন স্বয়ং আনন্দ শীলা। গুজরাটে জন্ম শীলা আম্বালাল পটেলের।  ১৯৮১ সাল থেক ১৯৮৫ সাল পর্যন্ত ভারতীয় গুরু ওশোর ডান হাত ছিলেন শীলা।

আরও পড়ুন-লিফটের মধ্যে অন্তরঙ্গতায় মত্ত জনপ্রিয় অভিনেত্রী, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল সেই ভিডিও...

 

আরও পড়ুন-'প্রতিটা সেকেন্ড-মিনিটে তুমি শুধু আমার', রাজের জন্মদিনে আবেগঘন পোস্ট শুভশ্রীর...

এবার ছবিতে আলিয়ার পরিবর্তে দেখা যাবে বলি অভিনেত্রী প্রিয়ঙ্কাকে। মা আনন্দ শীলার চরিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা।  ছবির প্রযোজকও প্রিয়ঙ্কা নিজেই। প্রিয়ঙ্কা আগেই বলেছিলেন , ব্যারি লেভিনসনের সঙ্গে তিনি একটি ফিচার ফিল্মে কাজ করতে চলেছেন। ছবির চরিত্র নিয়ে প্রিয়ঙ্কা খুবই এক্সসাইটেড। একদিকে অভিনয়, অন্যদিকে প্রযোজনা দুই নিয়ে ভীষন খুশি প্রিয়ঙ্কা। সিরিজটির চিত্রনাট্য লিখেছেন নিক ইয়রবোরো। শীলা ছাড়াও পিসি-কে রমিন বাহরানির 'দ্য হোয়াইট টাইগার', রবার্ট রডরিগেসের 'উই ক্যান বি হিরোস' ছবিতে দেখা যাবে।  এছাড়াও স্বামী নিক জোনাসের সঙ্গে একটি সঙ্গীত বেসড রিয়্যালিটি শো-প্রযোজনা করছেন।