৩০ সেপ্টেম্বর টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিন। ৫৭ বছর বয়সে এসেও তিনিই কাণ্ডারি টলিপাড়ার। একের পর এক অভিনেতা এসেছে-গিয়েছে, কারুর স্থায়ীত্ব বেশি, কারুর ছিল কম। কিন্তু কোথাও গিয়ে দুই প্রজন্মের মধ্যে একটি ব্রিজ তৈরি করে বাংলা ছবিকে একপ্রকার বাঁচিয়ে রেখেছিলেন তিনি। 

আরও পড়ুনঃ মহালয়ায় মুক্তি পেল পাভেল পরিচালিত অসুর ছবির টিজার

সোমবার তাঁর জন্মদিন উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ার পাতা বরে উঠল শুভেচ্ছাবার্তায়। টলিউড সেলিব্রিটি থেকে শুরু করে তাঁর ভক্ত, অভিনেতার দীর্ঘায়ু কামনায় ভাসল শহর কলকাতাসহ গোটা রাজ্যের বাংলাছির ভক্তরা। তাঁর স্ত্রী অর্পিতাও কোনও অংশে পিছিয়ে থাকলেন না। 

সোমবার সকালেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতার দুটি ছবি। সঙ্গে লিখলেন- ভালো থেকে। জন্মদিনের শুভেচ্ছাটা প্রকাশ্যেই করলেন এদিন অর্পিতা। টলিপাড়ার এই জুটিকে হয়তো এক সঙ্গে খুব কমই ফ্রেমবন্দী করা যায়। দুজনের মধ্যে সম্পর্ক কেমন, তা নিয়ে কানাঘুষো খবরও উঠে আসে অনেক। কিন্তু বৈবাহিক জীবনের ক্রিজে তাঁরা কিন্তু ছক্কা হাঁকালেন, এবিষয় কোনও সন্দেহ থাকে না। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Wish you a very happy birthday.. khub valo theko.. & best wishes for Gumnami. @prosenstar

A post shared by Arpita Chatterjee (@imarpitac) on Sep 29, 2019 at 11:31am PDT

ছোট থেকেই টলিপাড়ায় তাঁর হাতেখড়ি হয়েছিল। বাবা বিশ্বজিতের সঙ্গেই তিনি প্রথম ক্যামেরার সামনে আসেন। সেই প্রথম বুম্বার সঙ্গে পরিচয় হয় দর্শকদের। তারপর থেকে যাত্রা এখনও চলছে। একদিন পরই মুক্তির পথে গুমনামী ছবি। সেই ছবিকে ঘিরেই এখন বেজায় ব্যস্ত অভিনেতা। তারই ফাঁকে খানিকটা উপভোগ করা জন্মদিনের আমেজ।