Asianet News BanglaAsianet News Bangla

ইন্ডিগো কর্মীদের উপর ক্ষুব্ধ অভিনেত্রী পূজা হেগড়ে

পূজা হেগডে বৃহস্পতিবার টুইটারে একটি অপ্রীতিকর অভিজ্ঞতার কথা তুলে ধরেন। ইন্ডিগো এয়ারলাইনসের এক কর্মীর অপ্রীতিকর ব্যবহারে ক্ষুব্ধ অভিনেত্রী টুইট করে এয়ারলাইন্সটির নজরে আনেন গোটা বিষয়টি।
 

Puja Hegde blasts Indigo on Twitter anbsd
Author
Kolkata, First Published Jun 10, 2022, 6:56 PM IST

বৃহস্পতিবার মুম্বাই বিমানবন্দরে তার সাথে ঘটে যাওয়া একটি অপ্রীতিকর ঘটনার পরে অভিনেত্রী পূজা হেগডে অত্যন্ত বিচলিত এবং দুঃখিত হয়ে পড়েছিলেন। বিমানবন্দরে তাকে এবং তার টিমকে যে যন্ত্রণার মুখোমুখি হতে হয়েছিল সে সম্পর্কে জানাতে দক্ষিণ সুন্দরী টুইটারকে বেছে নিয়েছিলেন । বৃহস্পতিবার মুম্বাইয়ের বাইরে যেতে হয়েছিল পূজা হেগড়েকে। তিনি মুম্বাই থেকে একটি ইন্ডিগো ফ্লাইট নিয়েছিলেন। সেই ফ্লাইটেই পূজা এবং তার দলের সাথে একটি অপ্রীতিকর ঘটনা ঘটে।

ঘটনাটি বিশদে ব্যাখ্যা করেননি অভিনেত্রী। পূজা হেগড়ে টুইটারে ইন্ডিগো এয়ারলাইনের বিপুল নাকাশ নামে এক কর্মীর বিরুদ্ধে অভিযোগ করেছেন যে তিনি  অভিনেত্রী এবং তার দলের সদস্যের সাথে অত্যন্ত অভদ্র আচরণ করেছিলেন। ট্যুইটিতে  এয়ারলাইন কোম্পানিকে ট্যাগ করে, তিনি লিখেছেন: '@IndiGo6E এর স্টাফ সদস্য বিপুল নাকাশ আজ মুম্বাই থেকে ফ্লাইটে যাওয়ার সময় আমাদের সাথে কোনো কারণ ছাড়াই অত্যন্ত অভদ্র আচরণ করেছে। সাধারণত আমি এই বিষয়গুলো নিয়ে টুইট করি না, কিন্তু এটা সত্যিই ভয়ঙ্কর ছিল।'পূজা হেগডে টুইটটি করার পরপরই, এয়ারলাইন থেকে তিনি একটি স্বয়ংক্রিয় উত্তর পেয়েছিলেন, তাতে তাকে তার পিএনআর বিশদ শেয়ার করতে বলা হয়েছিল, এবং ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার জন্য ক্ষমা চাওয়া হয়েছিল।

আরও পড়ুনঃ 

হাওড়া ও পার্কসার্কাসকাণ্ডের জের ? আজ রাতেই মুখ্যসচিবকে তলব রাজ্যপালের

'মন্ত্রীমশাই' মনোজের দুরন্ত শতরান, মুগ্ধ অরুণ লাল থেকে অভিষেক ডালমিয়া

প্রাক্তন পাক সেনাশাসক পারভেজ মুশারফের মৃত্যু নিয়ে ধোঁয়াশা, দুবাইয়ের হাসপাতালে ভর্তি ছিলেন তিনি

অন্যদিকে পূজা হেগডে দক্ষিণের সদ্য বিবাহিত দম্পতি নয়নতারা এবং ভিগনেশ শিবানকে তার উষ্ণ প্রেম-পূর্ণ শুভেচ্ছা জানিয়েছেন। তারা  বৃহস্পতিবার মহাবালিপুরমে বিয়ে করেছেন। নয়নকে "অত্যাশ্চর্য বধূ" বলে অভিহিত করে, পূজা তার পোস্টে দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন। পূজা হেগড়ে শীঘ্রই বলিউডে অভিষেক করতে চলেছেন। অভিনেত্রীকে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির ‘ভাই’ সলমান খানের বিপরীতে দেখা যাবে আসন্ন ছবি ‘কভি ঈদ কাভি দিওয়ালি’-তে। তিনি পুরী জগন্নাধের 'জেজিএম'-এর জন্য চিত্রগ্রহণও শুরু করেছেন, যেখানে প্রধান ভূমিকায় বিজয় দেবেরকোন্ডা অভিনয় করবেন।এছাড়াও, পূজা হেগড়েকে এই বছর মুক্তি পাওয়া অন্তত তিনটি ছবিতে দেখা গিয়েছে - প্রভাসের রাধে শ্যাম, থালাপথি বিজয়ের বিস্ট এবং চিরঞ্জীবী-রাম চরণ-অভিনীত আচার্য।

Follow Us:
Download App:
  • android
  • ios