ভিডিও করে মোদীর কাছে আর্জি জানালেন রাখি সাওয়ান্ত। তাঁকে পৌঁচ্ছে দিতে হবে বরের কাছে। সবে মাত্র তাঁর বিয়ে হয়েছে, এখনও হয়নি স্তান। মুম্বইয়ে তিনি আর থাকতে চান না। কারণ মুম্বইয়ে আগামী ছয় মাস যাবে না করোনা। কারণ কিছু সংখ্যাক মানুষ আছে যাঁরা এটা হতে দেবে না। হাজার হাজার মানুষ যখন ঘরে নিয়ম পালন করছে, কিছু মানুষ তখন রাস্তায় হাওয়া খেয়ে বেড়াচ্ছে। তাই ভিডিও করে সরকারের কাছে বাড়ি ফেরার আদেবন জানালেন রাখি। 

আরও পড়ুনঃ 'প্রশাসনের আইন অমান্য করলেই সেনা নামাতে হবে ', কড়া ভাষায় হুমকি সলমনের
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on Apr 14, 2020 at 9:20am PDT



দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। এমন পরিস্থিতিতে প্রথমে ২১ দিনের লক ডাউন ঘোষণা করেছিল কেন্দ্রিয় সরকার। তা শেয হওয়া কথা ছিল ১৪ এপ্রিল। দেশের বুকে থাকা পরিয়াযী শ্রমিকেরা হাজির হয়েছিলেন ব্রান্দ্রাতে। ভেবেছিলেন লক ডাউন উঠলেই বাড়ি ফিরবেন। কিন্তু তেমনটা মোটেই হয়নি। দেশের পরিস্থিতির কথা মাথায় রেখে মোদী সরকার বাড়িয়ে দেন লকডাউনের সময়সীমা। 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on Apr 15, 2020 at 12:27pm PDT



লকডাউন বাড়িয়ে করা হয়েছে ৩ মে পর্যন্ত। প্রয়োজন হলে তারপরও বাড়তে পারে সময়সীমা। এমন সময় বাড়ি থেকে বেড়িয়ে জমায়েতে যাওয়া মানেই মৃত্যু ডেকে আনা। বজায় রাখতে হবে সামাজিক দুরত্ব। এমন পরিস্থিতিতে বান্দ্রাতে জমায়েত হয়েছিলেন বহু শ্রমিক। কিন্তু লক ডাউন না ওঠায় তাঁরা জমায়েত হয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে। কিছু মানুষ এখনও বুঝে উঠতে পারছেন না পরিস্থিতির জটিলতা। আর তাঁদের এই ছোট ভুলই যেন কাল হয়ে দাঁড়াচ্ছে রাজ্যের বুকে। 
 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা