দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সতর্ক করে চলেছেন সাধারণ মানুষকে। কীভাবে মোকাবিলা করতে হবে পরিস্থিতির সঙ্গে! কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন, প্রতিটা মুহূর্তে সেই পাঠ পড়াচ্ছেন সকলকেই। বাড়িতে থাকার নির্দেশও দিচ্ছেন তাঁরা। একদিকে যেমন কিছু তারকা ত্রাণ তহবিলে সাহায্য করছেন, তেমনই অন্যদিকে কেউ কেউ কোয়ারেন্টাই ভেঙে বেড়িয়ে এসেছেন মানুষের পাশে।

আরও পড়ুনঃ 'পরিবারের সঙ্গে সময় কাটিয়ে ভালো স্মৃতি তৈরি করুন', করোনায় খোলা চিঠি অনুষ্কার

নিয়ম মেনে সকল তারকাই রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। বাড়ি থেকে না বেড়িয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন হোম কোয়ারেন্টাইনের ছবি। সলকে পরামর্শ দিয়ে চলেছেন, মানুষের পাশে দাঁড়াতে, দুঃসময় ভক্তদের সাহায্য করতে ইতিমধ্যেই নজির গড়েছেন, শাহরুখ, সলমন, আমির খানেরা। পাশে দাঁড়িয়েছেন অক্ষয় কুমার সহ আরও কলাকুশলীরা। সাধ্যমত করোনা মোকাবিলার খাতে দাঁন করছেন অর্থ। 

আরও পড়ুনঃ চুপিসাড়ে করোনা মোকাবিলা আর্থিক দান, জানুন বলিউডের মিস্টার পারফেকশনিস্টের কাহিনি

ছোট ছোট পদক্ষেপ নিয়ে মানুষের পাশে দাঁড়ালেন এবার রাকুলপ্রীত সিং। একসময় ভক্তরা ছিল তাঁর পাশে। দুঃসময়ের দিন আজও ভোলেননি তিনি। সেই কথা উল্লেখ করেই তিনি জানালেন, এই লক ডাউনে অনেক পরিবারের কাছেই নেই খাবারের রসদ। মিলছে না রেশন। তাঁদের পাশে দাঁড়াতে ২০০ মানুষকে নিজেই খাওয়ানোর দায়িত্ব নিলেন রাকুলপ্রীত। দুবেলা খাওয়াবেন, যতদিন চলবে লক ডাউন। মেয়ার বাড়লেও পাশে থাকবেন তিনি। া

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা