করোনা মোকাবিলাতে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে এসেছেন সেলিব্রিটিরা। সাধ্যমত অর্থ সাহায্য করে চলেছেন দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে। বলিউড থেকে টলিউড. তারকাদের অনুদানে উপকৃত হাজার হাজার মানুষ। বিভিন্ন স্বেচ্ছা সেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে সাহায্য করে ছেলেছেন তাঁরা। টলিউড তারকারা এমনই একাধথিক পদক্ষেপ গ্রহণ করেছেন। সেই তালিকা থেকে বাদ পড়েননি ঋতাভরী চক্রবর্তী। 

আরও পড়ুনঃ 'ডোলা রে'র কারণে বাচ্চাটাই নষ্ট হতে বসেছিল মাধুরীর, অন্তঃসত্ত্বা হয়েও লুকিয়ে গিয়েছিলেন অভিনেত্রী

এবার দুস্থদের জন্য অর্থের সংগ্রহে অভিনেত্রী হাজির হলেন সোশে্যাল মিডিয়ায়। একের পর এক তারকারা এই সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে দীর্ঘক্ষণ করছেন গল্প। ভক্ত ও অনুরাগীদের আহ্বান জানাচ্ছেন অনুদানের জন্য। এমনই এক লাইভে এবার হাজির হলেন ঋতাভরী চক্রবর্তী। লাইভ চলাকালিন স্ক্রিনে আসছে ডোনেস দেওয়ার অপসন। সেখানে ক্লিক করতেই অর্থ অনুদান করা সম্ভব। 

দীর্ঘ ৫৫ মিনিটের এই লাইভে ছিলেন ঋতাভরী। এক ভক্তের সঙ্গে আড্ডায় মাতলেন তিনি। ভক্তদের অনুদানে এদিন মোটের ওপর উঠল দেড় লক্ষ টাকা। কেবল ঋতাভরী নন, পাশাপাশি সাহায্যের হাত বাড়ি দিয়েছেন, ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আরও অনেকেই। তারকাদের সাহায্যে দুস্থ মানুয়দের খানিকটা স্বস্তি মিলেছে। সংগৃহীত অর্থে দেওয়া হচ্ছে রেশন, প্রয়োজনীয় সামগ্রী। 
 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা