বিশ্ব মাতৃদিবসে টালিগঞ্জের সেরা নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত সকল মায়েদের জানালেন সম্মান। নিজের মায়ের সঙ্গে এবং ছেলে-মেয়ের সঙ্গে কাটানো অন্য়তম মুহূর্ত তুলে পাঠালেন ভিডিও বার্তা। তবে এখানেই শেষ নয়, ঋতুপর্ণা এবং তার মেয়ের একসঙ্গে অসাধারণ নাচের একটি ভিডিও দেখার সুযোগ পেল পেল ভক্তরা। বিশ্ব মাতৃদিবসে সেই অন্য়তম সেরা উপহার সবার সঙ্গে শেয়ার করে সুদূর সিঙ্গাপুর থেকে  তাঁর মনের কথা আমাদের সংবাদমাধ্য়মকে। 

 

আরও পড়ুন, 'কবিগুরু অন্ধকার সময়ে লড়তে বলে গেছেন, দিয়েছেন আশার বাণী', রবীন্দ্রজয়ন্তিতে শ্রদ্ধা জানালেন ঋতুপর্ণা


 ঋতুপর্ণা সেনগুপ্তের সেই ভিডিওতে সবার প্রথমেই যে কথাটা মনে দাগ কাটবে সেটা হল, নিজের মাকে নিয়ে তিনি গর্বিত-ততটাই গর্বিত একজন মা হয়ে। এরপর, ছাড়া লম্বা চুলে তাঁর মিষ্টি মেয়ের সঙ্গে ঋতুপর্ণাকে দারুন ভাবে নাচ করতে দেখা গিয়েছে।  'মেলা থেকে বউ এনে দে' -র সঙ্গে হিন্দির ফিউশনের তালে তালে মা এবং মেয়ে একটাও ফুল বিটে মন জয় করেছে সকলের। ছোট্ট মেয়ের মধ্য়ে যেন এক অসামান্য় সৃষ্টির ছোঁওয়া। পোশাকে আর মিষ্টি হাসিতে দুজনকেই লাগছে চমৎকার। পুরিবারের সঙ্গে তাঁর ছেলে,মেয়ে,বর এবং তাঁর মায়ের সঙ্গে কাটানো অসংখ্য় ছবি তিনি ভিডিওটিতে শেয়ার করেছেন।  

আরও পড়ুন, 'অস্ট্রেলিয়াতে প্রত্য়েক সন্ধেবেলা ওনার থেকে মজার গল্প শুনতাম', ঋষি কাপুরের মৃত্যুতে স্মৃতির শহরে ঋতুপর্ণা


 ঋতুপর্ণা সেনগুপ্ত জানালেন, 'আমি জীবনে যত পুরষ্কার পেয়েছি বা পাব, সব কিছুর উর্ধ্বে গিয়ে মাতৃত্ব। আমি যেদিন মা হয়েছিলাম, সেদিন মনে হয় আমার সবচেয়ে বড় প্রাপ্তি এবং অ্য়াচিভমেন্ট হয়েছিল। এবং আমি মনে করি, যারা মাকে ভালোবাসেন তাঁরা ইশ্বরকে সবসময় কাছে পাবেন। যারা মাকে অত্য়াচার করে, বাজে ব্য়বহার করে, তাদেরকে আমি একটাই কথা বলব, মাকে যে ভালবাসবে সে জীবন থেকে অনেক কিছুই পাবে। আজকে আমি আমার মাকে আমি অনেক ভালবাসা-শুভেচ্ছা দিতে চাই এবং সঙ্গে মায়ের থেকে আমিও নিতে চাই। যারা সন্তানকে জন্ম দেননি কিন্তু লালন-পালন করেছেন তাঁদের হৃদয়ও অনেক বড় হয়। বিশ্বের সব মাকে  বিশ্বমাতৃদিবসে জানাই স্য়ালুট এবং অনেক ভালবাসা।'