নব্বইয়ের দশকে বলিপাড়ায় ঝড় তুলেছিল নবাব পুত্রের বিয়ে। অমৃতার সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর মাত্র কুড়ি বছর বয়সেই বিয়ে করে নিয়েছিলেন সইফ আলি খান। এই বিয়ের খবরে শোরগোল পড়ে গিয়েছিল সর্বত্র। তবে বিয়ের খবর যতটা না ছড়িয়েছিল, তার থেকে বেশি মাথাচারা দিয়ে উঠেছিল বিবাহ বিচ্ছেদের খবর। বিয়ের পর এই দম্পতির দুই সন্তানও হয়। কিন্তু কোথাও গিয়ে দানা বাঁধছিল না সেই সংসার। অবশেষে কঠোর সিদ্ধান্ত নিতে হয়েছিল নবাব পুত্রকে। 

আরও পড়ুনঃ উরি-র ছল্লা গানে উদ্দাম নৃত্য কার্গিল জওয়ানের, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

জাওয়ানি জানেমন ছবির প্রচারে এসে সেই সম্পর্ক নিয়েই এবার মুখ খুললেন সইফ আলি খান। প্রকাশ্যেই জানালেন তাঁর বিবাহ বিচ্ছেদের কথা। সইফ আলি খানের কথায়, সাংসারিক এই বিষয়গুলো সামলানোর জন্য তিনি অনেক বেশি ছোট ছিলেন। তাই পরিস্থিতি থেকে বেড়িয়ে আসাটাই শ্রেয় ছিল। কিন্তু সন্তানদের সঙ্গে ঘনিষ্ট ছিলেন সইফ। তাঁদের সঙ্গে সম্পর্কের ফারাটা ঘটেছিল অনেকটাই।

বিবাহ বিচ্ছেদ হলেও তা খুব যত্নের সঙ্গে সামলে নিয়েছিলেন অমৃতা সিং ও সইফ আলি খান। পরবর্তীতে দুই সন্তারে সঙ্গে সম্পর্ক অনেক বেশি সহজ হয়ে গিয়েছিল। অনেক সময় দেখা যেত যে সইফের সঙ্গে তাঁরা অনেক বেশি সহজ হয়ে উঠেছে। দ্বিতীয় বিয়ের পরেও সম্পর্কগুলিকে ব্যালেস করে এসেছেন সইফ আলি খান।