ভাইজানের ছবি মানেই বক্স অফিসে ঝড়। বিশেষ দিন মানেই বড় পর্দায় হাজির সলমন খান। ইদ কিংবা দিওয়ালি, সলমন খানের ছবি মানেই তা ব্লকবাস্টার। তেমনই ছকে গাঁথা হয়েছিল দাবাং থ্রি ছবিটি। সেই ছবিকে ঘিরে ভক্তদের মধ্যে উত্তেজনার পারদও ছিল তুঙ্গে। ছবি নিয়ে আশাবাদি ছিলেন সলমন খান। কিন্তু কোথাও গিয়ে এবার বাধ সাধল পরিস্থিতি। 

দাবাং থ্রি মুক্তির সময় উত্তাল দেশ। একাধিক জায়গায় এনআরসি ও সিএএ নিয়ে বিক্ষোভে ফেটে পড়ছে সাধারণ মানুষ। জ্বলছে বাস, শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্র আন্দোলন, একাধিক বাকযুদ্ধে জড়িয়ে রাজনৈতিক মহল। কোথাও ১৪৪ ধারা, কোখাও আবার বন্ধ ইন্টারনেট পরিষেবা। এমনই পরিস্থিতিতে মুক্তি পেল সলমন খানের দাবাং সিরিজের তৃতীয় ছবি, দাবাং থ্রি। প্রথম দিনই তা ঘরে তুলল ২৪.৫ কোটি টাকা। 

আরও পড়ুনঃ 'সোওয়াগত তো করো হমারা সোয়্যাগ সে', মুহূর্তে ভাইরাল ভাইজানের টিকটক ভিডিও

পরিস্থিতি অনুযায়ী এই অঙ্ক যথেষ্ট বেশি। তবুও তা সাফল্যের মুখ দেখল না। বরং ক্ষতির মুখে দাঁড়িয়ে দাবাং ছবি। অনুমান করা যায় ২০ কোটি আর্থিক ক্ষতির মুখে পড়তে চলেছে এই ছবি। কিন্তু সেই বিষয় বিন্দু মাত্র চিন্তিত নন সলমন খান। কারণ তাঁর মতে বর্তমান পরিস্থিতি যা তাতে মানুষ যে ছবিটিকে এতদূর এগিয়ে এনেছেন সেটাই অনেক। স্পষ্টই তিনি জানিয়ে দিলেন আগে ভক্তদের নিরাপত্তা, পরে দাবাং ছবি।