Asianet News BanglaAsianet News Bangla

দায়িত্বশীল ছেলে আরিয়ান, ভক্তের পাগলামো থেকে সরিয়ে আনলেন ক্ষিপ্ত শাহরুখকে

বিমানবন্দরে শাহরুখ খানের সাথে সেলফি তোলার হুড়োহুড়ি। শেষমেশ হাত ধরেই টেনে ফেললেন উন্মত্ত ভক্ত। চটে লাল কিং খান। শান্ত করলেন ছেলে আরিয়ান।

Shah rukh khan being with Aryan gets angry upon a fan in airport ANBSS
Author
Kolkata, First Published Aug 8, 2022, 1:15 AM IST

বলিউড বাদশার ‘জবরা ফ্যান’-এর সংখ্যা যে কত, তা বোধহয় তাঁর নিজেরও জানা নেই। সারা বিশ্ব জুড়ে কোটি কোটি মানুষের মনে রাজত্ব করেন শাহরুখ খান। বলি দুনিয়ার মুকুটহীন ‘কিং’ তিনি। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও সিমরন-প্রিয়র ‘ফ্যান’-সংখ্যা অগুণতি। শাহরুখের অন্ধ ভক্তের সংখ্যাও কম নয়! এমনই এক ভক্ত বেপরোয়া হয়ে দেখে ফেললেন খান-এর অচেনা এক রূপ।

মুম্বই বিমানবন্দরে শাহরুখ খানের সাথে ছবি তোলার জন্য একজন ভক্ত তাঁকে জোর করে থামানোর চেষ্টা করে। বলা বাহুল্য, শাহরুখ মোটেই এতে খুশি হননি। রবিবার সন্ধ্যায়, শাহরুখ খান নিজের ২ ছেলে আরিয়ান খান এবং আবরাম খানের সঙ্গে মুম্বই বিমানবন্দরে উপস্থিত হয়েছিলেন। বলিউড সুপারস্টার এবং তাঁর ছেলেদের একসঙ্গে একটি ফ্লাইটে করে এসে মুম্বই বিমানবন্দর থেকে বেরিয়ে আসতে দেখা গেছে।

পাপারাজ্জিদের দ্বারা শেয়ার করা ছবিগুলিতে শাহরুখ খানকে একটি কালো জ্যাকেট এবং নীল রঙের ট্র্যাক প্যান্টের সঙ্গে একটি সাদা টিশার্টে দেখা গেছে। তাঁর সাথে আরিয়ান পরেছিলেন একটি নীল টিশার্ট এবং বাদামী রঙের প্যান্ট। লাল রঙের পোশাকে ছিল ছোট্ট আবরাম। ছবিতে দেখা গেছে, এসআরকে-কে আঁকড়ে ধরে রয়েছেন বড় ছেলে আরিয়ান এবং পরবর্তীতে আবরামকেও কাছে টেনে রেখেছেন।

তবে একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে, শাহরুখের এক ভক্ত বিনা অনুমতিতে জোর করে তাঁর সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেছেন। ভালোবাসায় উন্মত্ত হয়ে শেষমেশ কিং খানের হাতটাও চেপে ধরার চেষ্টা করলেন ওই ব্যক্তি। স্বাভাবিকভাবেই শাহরুখ এতে মোটেই খুশি হননি। অভিনেতাকে এক ঝটকায় নিজের হাত সরিয়ে নিয়ে পিছন দিকে সরে যেতে দেখা গেছে। দৃশ্যত লোকটির ওপর তিনি বেজায় চটে গেছিলেন। ছেলে আরিয়ানকে অবশ্য তখন দেখা যায় দায়িত্ব নিয়ে ক্ষিপ্ত শাহরুখকে শান্ত করতে।

 

দিন শেষ শাহরুখ খানের! বলিউডে এসে গিয়েছেন নতুন বাদশা-একের পর এক হিট ছবি রয়েছে ঝুলিতে

মাদক মামলায় শাহরুখ পুত্রের বেকসুর খালাসের পর তার ১৬ দিনের আটককে অন্যায় বলে দাবি তার আইনজীবী সতীশ মানশিন্দের

অপেক্ষার আরও ১ বছর, ২৩ জানুয়ারি বিগস্ক্রিনে আসছে বলি বাদশার পাঠান

Follow Us:
Download App:
  • android
  • ios