বি-টাউনে এখন নতুন ট্রেন্ড, নয়া জুটিতে মজেছেন দর্শক থেকে পরিচালক। সম্প্রতি রিল লাইফের জুটিকে পর্দায় দেখার উদ্বেগ বেড়েছে ভক্তদের মধ্যে, তাঁরা হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তবে এই ছবির পাশাপাশি রণবীরের হাতে এখন একাধিক ছবির চিত্রনাট্য। সেই তালিকাতে এবার নতুন সংযোজন। শ্রদ্ধা কাপুরের বিপরীতে এবার ছবি সই করলেন রণবীর কাপুর।

আরও পড়ুনঃ পথ দুর্ঘটনায় আহত শাবানা আজমি, দ্রুত আরোগ্য কামনা করলেন মুখ্যমন্ত্রী-প্রধানমন্ত্রী

আরও পড়ুনঃ বাবার ছবির সিক্যুয়েলে মেয়ে, ট্রেলার দেখে কী প্রতিক্রিয়া সইফের

বলিউডের ব্যস্ততম অভিনেত্রী এখন শ্রদ্ধা কাপুর। একের পর এক বিগ বাজেটের ছবিতে নিজের জায়গা করে নিচ্ছেন শ্রদ্ধা কাপুর। এখানেই শেষ নয়, পাশাপাশি বক্স অফিসেও সেই ছবির প্রভাব চোখে পড়ার মত। সেই অভিনেত্রীই এবার কাজ করবেন রণবীর কাপুরের বিপরীতে। সম্প্রতি প্রকাশ্যে এল সেই খবর। লভ রঞ্জনের ছবিতে এবার মুখ্যভূমিকাতে দেখা যাবে শ্রদ্ধা কাপুর ও রণবীর কাপুরকে।

এখনও পর্যন্ত স্থির হয়নি ছবির নাম। এরই মাঝে ছবি নিয়ে মুখ খুললেন শ্রদ্ধা কাপুর। তিনি জানালেন, রণবীরের বিপরীতে কাজ করার জন্য তিনি উৎসাহী। শীঘ্রই শুরু হবে ছবির কাজ। এর আগে একাধিক ভালো ছবি দর্শকদের উপহার দিয়েছেন লভ রঞ্জন। যার মধ্যে অন্যতম পেয়ার কা পঞ্চনামা, সোনু কে টিটু কি সুইটি। মজার চিত্রনাট্যের পাশাপাশি তিনি মলাঙ্গ-এর মত ছবি নিয়েও কাজ করেছেন। যার ফলে শ্রদ্ধা কাপুর অভিনেতা ও পরিচালক দুজনকে নিয়েই বেশ উৎসাহী।