করোনা ঠেকাতে বাড়িয়ে তোলা হয়েছে লকডাউন। ক্রমেই বেড়ে চলেছে সংক্রমণের সংখ্যা। এমন পরিস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য সকলকে বাড়িতে থাকার নির্দেশই দেওয়া হয়েছে। নিয়ম মেনে হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন তারকারাও। বন্ধ কাজ। নেই ব্যস্ততা। নিজের প্রয়োজন টুকু মিটিয়ে নিয়ে পরিবারের সঙ্গে দিন কাটানো। ২১ দিনের লকডাউনের পর তা আরও বাড়িয়ে দেওয়া হয়েছে। 

আরও পড়ুনঃটলিউডের অভিনেত্রী-সাংসদের বাবার করোনা পজিটিভ, দ্বিতীয় রিপোর্টের অপেক্ষা

এমন পরিস্থিতিতে বদলে গিয়েছে তারকাদের চেনা ছবি। বাড়িতে নিজের কাজ নিজেই করে ছবিও শেয়ার করছেন তাঁরা। কেউ ব্যস্ত রয়েছেন ঘর গোচ্ছাতে, কেউ আবার হাতা-খুন্তি নিয়ে রান্না ঘরে হাজির। নিত্য নতুন খাবারের পদ তৈরির চেষ্টা, কেউ আবার সাধারণ কিছু পদ কাজ চালিয়ে নেওয়ার মত তৈরি করেই তুষ্ট। শ্রেয়া ঘোষালের ক্ষেত্রেও বিষয়টা এমনই হল। 



ব্যস্ততার জন্য বাড়িতে রান্না করা হয় না। তারকাদের ক্ষেত্রে অধিকাংশ সময়ই নির্ভর করতে হয় অন্যের ওপর। কিন্তু সামাজদিক দুরত্ব বজায় রাখতে আজ বাড়ির রাধুনীও রয়েছেন ছুটিতে। এমন অবস্থায় সব্জি রান্না করতে গেখা গেল শ্রেয়া ঘোষালকে। পোক্ত হাতের রান্না নয়, কোনও মতে পদ তৈরি হওয়া নিয়ে কথা। রান্নাঘর থেকে ভিডিও শেয়ার করে শ্রেয়ার জানায়, এমন সময় খেতে গেলে রান্নাটাও করতে হবে।
 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা