বিয়ের পর যেন খোলস ছেড়ে বেরিয়ে এলেন শুভশ্রী। একের পর এক নয়া লুকে, নয়া চরিত্রে বাজিমাত করছেন কেবলই অভিনয়ের দাপটে। সঙ্গে মুহূর্তে ছড়িয়ে পড়ছে সেই ছবির গান। পরিণীতার ক্ষেত্রে ঠিক এমনটাই ঘটেছিল। শুভশ্রীর নতুন রূপ, অভিনয় ও গানেই যেন ছবি সেরার সেরা। সেই একই ছকে আবারও গড়ে উঠছে ধর্মযুদ্ধ ছবি। 

আরও পড়ুনঃ ছোট পর্দাকে এবারের মতো বিদায় জানাচ্ছে বকুল কথা, জানুন শেষ পর্বের কথা

 

 

২০১৯-এর মাঝামাঝি প্রকাশ্যে এসেছিল এই ছবির খবর। ছবির পোস্টারেই উঠে এসেছিল ধর্ম, জাত, রঙের বৈষম্যতা নিয়ে একাধিক তথ্য। সেই ছবিরই টিজার মুক্তিতে উত্তেজনা ছড়িয়ে ছিল নেট পাড়ায়। আবারও এক অনবদ্য চরিত্রে শুভশ্রী। এর আগে পরিণীতা ছবিতে অভিনয়ের দাপটে নজর কেড়েছিলেন তিনি। এবার সেই শুভশ্রীই চিত্রনাট্যের চাহিদাতে নিল এক ভিন্ন রূপ। 

শনিবার মুক্তি পেল ছবির গান তুমি যদি চাও। নিপাট এক প্রেমের গল্প। যা এক নিম্নমধ্যবৃত্ত পরিবারের সহজ সম্পর্কের সমীকরণই তুলেধরেছে। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। এই গানের দৃশ্যে আবারও নজর কাড়লেন শুভশ্রী। গ্রামীন পথ, সরষে ক্ষেত, সঙ্গে সম্পর্কের খুনসুটি। মুক্তির পরই গানটি ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। গানটি মুক্তির আগের বিকেলেই সোশ্যাল মিডিয়ার পাতায় লাইভে আসে রাজ-শুভ। সেখানেই আগাম গান নিয়ে মুখ খুলেছিলেন তাঁরা। সঙ্গে শেয়ার করেছিলেন শ্যুটিং অভিজ্ঞতা।