Asianet News BanglaAsianet News Bangla

উঁচাই-এর প্রথম পোস্টার শেয়ার করে ইনস্টাগ্রামে আপ্লুত অমিতাভ বচ্চন

বিগ বি শেয়ার করলেন তার আসন্ন ছবি উঁচাই-এর ফার্স্ট লুক। ছবিটির প্রযোজনায় রয়েছে রাজশ্রী প্রোডাকশন। ছবিতে বোমান ইরানি, অনুপম খের, নীনা গুপ্তা, সারিকা, নাফিসা আলি সোধি ড্যানি ডেনজোংপা এবং পরিণীতি চোপড়ার সঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চনকে।

Sooraj Barjatya brings new family film UUnchai with Amitabh Bachchan ANBSS
Author
First Published Aug 7, 2022, 5:45 PM IST

অগাস্টের শুরুতেই ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে বিগ বি শেয়ার করলেন তার আসন্ন ছবি উঁচাই-এর ফার্স্ট লুক। ছবিতে বোমান ইরানি, অনুপম খের, নীনা গুপ্তা, সারিকা, নাফিসা আলি সোধি ড্যানি ডেনজোংপা এবং পরিণীতি চোপড়ার সঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। চলচ্চিত্রটি ১১ নভেম্বর, ২০২২-এ মুক্তির জন্য প্রস্তুত। ছবিটি মুক্তির আগে, অনুপম খের এবং বোমান ইরানির সাথে তাঁর সিনেমার প্রথম দৃশ্য শেয়ার করেছেন বচ্চন। বিগ বি তাঁর নিজস্ব অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্টারটি শেয়ার করেছেন।

নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে উঁচাই-এর প্রথম পোস্টার শেয়ার করে, অমিতাভ বচ্চন লিখেছেন, "রাজশ্রী ফিল্ম-এর প্রযোজনায় আমাদের আসন্ন ছবি উঁচাই-এর প্রথম ভিজ্যুয়ালের সাথে বন্ধুত্ব দিবস উদযাপন করুন। বন্ধুত্ব উদযাপনের যাত্রায় আমার সাথে যুক্ত রয়েছেন অনুপম খের এবং বোমান ইরানি। উঁচাই ছবিটি আগামি ১১ নভেম্বর ২০২২-এ আপনার কাছাকাছি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।"

উঁচাই ছবিটি পরিচালনা করেছেন সুরাজ বরজাতিয়া, যিনি পারিবারিক ছবি নির্মাণের জন্য পরিচিত। তাঁর ২০১৫ সালের ‘প্রেম রতন ধন পায়ো’ চলচ্চিত্রের ৭ বছর পর ছবি পরিচালনায় বলিউডে ‘উঁচাই’ দিয়ে তাঁর প্রত্যাবর্তন।  ‘প্রেম রতন ধন পায়ো’ চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সালমান খান এবং সোনম কাপুর আহুজা।

যদিও কয়েক মাস আগেই অনুপম খের ‘উঁচাই’ সিনেমার কথা ঘোষণা করেছিলেন। তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পরিচালক  সুরাজ বরজাতিয়াকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, "উঁচাই-এর শুটিং চলাকালীন আপনার ভালবাসা, উষ্ণতা, উজ্জ্বলতা এবং সহানুভূতির জন্য আপনাকে ধন্যবাদ। এই ছোট্ট জাম্প অ্যাকশনটি আমরা সবাই করেছিলাম তখন সুরজজির পদক্ষেপ ছিল মনে রাখার মতো। উঁচাই-এর সময় তাঁর মহৎ এবং নম্র রাজকীয় নির্দেশনার প্রতি শ্রদ্ধা রেখে আমরা সবাই তাঁর জন্য এই কাজটা করেছি। এই সামান্য স্কিপটি আসলে আপনাকে ভালবাসি বলার একটি ছোট্ট উপায়।"


ছবিটির প্রযোজনায় রয়েছে রাজশ্রী প্রোডাকশন। তার সাথে প্রযোজনা করেছেন মহাবীর জৈন ফিল্মসের মহাবীর জৈন এবং বাউন্ডলেস মিডিয়ার নাতাশা মালপানি ওসওয়াল। রাজশ্রী প্রোডাকশনের হীরক জয়ন্তী বর্ষ উদযাপনে ভারতের বিখ্যাত ও অভিজ্ঞ তারকাদের সমাহারে এই ছবি বলিউডের পুরনো ভক্তদের আরও একবার হলমুখী করবে বলেই আশা করা যায়।


৭৯ বছর বয়সেও 'দ্য ফিটেস্ট বিগবি', তাঁর ফিটনেস-মন্ত্র গুলি জানেন কি?
প্রথমবার পর্দায় আত্মপ্রকাশ করছেন নভ্যা! কি প্রতিক্রিয়া দাদু অমিতাভের?
সিতা রামম,এক ভিলেন রিটার্নস থেকে লাল সিং চাড্ডা, কে কত আয় করলো বক্স অফিসে?

Follow Us:
Download App:
  • android
  • ios