Asianet News BanglaAsianet News Bangla

বার্থডে বয় ছাড়াই কি বার্থডে পালন হয় ? সৃজিত মুখোপাধ্যায়ের অনুপস্থিতিতেই জন্মদিন পালন করলেন সৃজিত পত্নী

সৃজিত মুখোপাধ্যায়ের ৪৫ তম জন্মদিন আজ। তবে পরিবারের সাথে উপস্থিত নেয় পরিচালক। শুটিং এ ব্যস্ত সৃজিত ঘুরে বেড়াচ্ছেন শিলংয়ের জায়গায় জায়গায়। তবুও থেমে থাকেনি জন্মদিনের অনুষ্ঠান। বার্থডে বয় ছাড়াই মেয়ের বন্ধুদের নিয়ে চলল জোর কদমে খাওয়া দাওয়া।
 

Srijit s Wife Celebrate His Birthday in the absence of Srijit ANBRG
Author
First Published Sep 23, 2022, 8:20 PM IST

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, নামটি আমাদের কাছে বড্ড পরিচিত কারন সৃজিত মুখোপাধ্যায় মানেই চলচ্চিত্রের মধ্যে নতুনত্বের ছোঁয়া। কখনো রহস্য উদঘাটন আবার কখনো আত্মজীবনীর দুর্দান্ত কিছু ছবি তুলে ধরেছেন আমাদের সামনে। তার সৃষ্টি চোখ ধাঁধানো কিছু ছবি গুলির মধ্যে রয়েছে 'রাজকাহিনী','বেগমযান','কাকাবাবুর প্রত্যাবর্তন','মিশর রহস্য' আরো কত কি!

২৩ সেপ্টেম্বর এই পরিচালকের জন্মদিন। চারিদিকে শুধু তার জন্য ভুড়ি ভুড়ি শুভেচ্ছা। জন্মদিন কেমন ভাবে কাটালেন তিনি তা জানতেই ফোন করা হয় তার স্ত্রী মিথিলাকে। ফোন ধরে তাকে জিজ্ঞাসা করতেই তিনি উত্তর দিলেন "কিচ্ছু করছি না এ বছর"। কারণ প্রায় দুমাস শহরের বাইরে শ্যুটিং নিয়ে চূড়ান্ত ব্যস্ত সৃজিত। তাই এবারের জন্মদিনে কোনও পরিকল্পনাই করে উঠতে পারেননি মিথিলা।

তবে থেমে থাকেনি জন্মদিনের অনুষ্ঠান, বার্থডে বয় কে ছাড়াই মুখোপাধ্যায় বাড়িতে চলেছে জোরকদমে খাওয়া দাওয়া। এবিষয়ে মিথিলা জানান ‘‘মুম্বইয়ে থাকলে তাও কিছু পরিকল্পনা করতে পারতাম। কিন্তু শিলংয়ে কোথায় ঘুরে ঘুরে শ্যুটিং করছে কিচ্ছু জানি না। তাই উপহারও পাঠাতে পারিনি। আয়রা ওর আব্বুর জন্য একটা কার্ড তৈরি করেছে, আমি গিটার বাজিয়ে রাত ১২টায় মেসেজ পাঠিয়েছি এটুকুই। তবে বাড়িতে কিন্তু মাংস হচ্ছে, ও দূরে থাকলেও আমরাই খাওয়াদাওয়া করব। আয়রাও বন্ধুদের সঙ্গে মজা করবে আগামী কাল।”

 বাংলাদেশের ছবি,  কলকাতার ছবির সঙ্গে আবার অফিসের কাজে বার বার আফ্রিকা সফর সব মিলিয়ে মিথিলাও তুমুল ব্যস্ত। এরই মধ্যে মেয়ে আয়রার স্কুলও চলছে। আফ্রিকা আর কলকাতা করছেন তিনি। তাই এই বিশেষ দিনটাও কাজের মধ্যেই উদ্‌যাপন করবেন মুখোপাধ্যায় পরিবার।

আরও পড়ুন-

তৃণমূল বিধায়কের ছবির গুঁতোয় বাদ সৃজিতের X=Prem-এর স্ক্রিনিং, নন্দনে বিতর্ক তুঙ্গে

সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে কেকে শেষ গাওয়া গান পেল মুক্তি, শুনুন ধুপ পানি বহনে দে- শেরদিল দ্য পিলিভিট সাগা

প্রকাশ হলো 'সাবাস মিঠুর ট্রেলার', মিতালি রাজের ভূমিকায় অনবদ্য তাপসী, টেক্কা দেবে কি 'চাকদা এক্সপ্রেস' কে?

Follow Us:
Download App:
  • android
  • ios