অবশেষে রহস্যের সমাধান করলেন নিজেরাই। বেশ কিছুদিন ধরেই বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছিল সুশান্ত সিং রাজপুত এই মুহূর্তে রিয়া চক্রবর্তীর সঙ্গে প্রেম করছেন। একসঙ্গে তাঁরা ছুটি ও কাটাতে গিয়েছন। জল্পনা আরও ঘনীভূত হয়, যখন দেখা যায় একই জায়গায় বসে দুজনে আলাদা আলাদা ছবি তুলে পোস্ট করেছেন। অবশেষে সুশান্তের সঙ্গে একটি ছবি শেয়ার করলেন রিয়া। 

নিজের জন্মদিন উপলক্ষেই এই ছবি শেয়ার করেছেন বাঙালি অভিনেত্রী। ছবিতে লিখেছেন হ্যাপিয়েস্ট বার্থডে। আর এই ছবি শেয়ার করার পর থেকেই গুঞ্জন আরও বেড়ে গিয়েছে। ছবিতে দেখা যাচ্ছে পাহাড়ি এলাকায়  ভিজে অবস্থায় আনন্দ করছেন সুশান্ত-রিয়া ও আরও দুজন। 

বেশ কিছুদিন ধরেই সুশান্তের ছবিতে রিয়াকে প্রায়ই কমেন্ট করতে দেখা যাচ্ছিল। তখন থেকেই জল্পনা শুরু হয়। তার পরে লাদাখ যাওয়ার খবরই গুঞ্জন বাড়িয়ে দেয়। 

সুশান্ত কি এক বাঙালি অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন! দুজনে চুপিচুপি লাদাখে বেড়াচ্ছেন

প্রসঙ্গত, এম এস ধোনি ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন সুশান্ত। তবে তিনি যে প্রেমের দুনিয়াতেও ভালই ব্যাটিং করতে পারেন, তা তাঁর সম্পর্কের গ্রাফ দেখলেই বোঝা যায়। কেরিয়ারের শুরুতে অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সম্পর্কে ছিলেন সুশান্ত। সে প্রেম ভেঙে যায়। তার পরে বেশ কিছু দিন কৃতী শ্যাননের সঙ্গেও সম্পর্কে ছিলেন বলে শোনা যায়। কিন্তু এখন তিনি এই বাঙালি অভিনেত্রীর প্রেমে মজেছেন।
 
সুশান্তের শেষ যে ছবি মুক্তি পেয়েছে সেটি হল কেদারনাথ। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন সারা আলি খান। অন্যদিকে রিয়া জলেবি ছবিতে অভিনয় করেছেন। এই মুহূর্তে সুশান্ত দিল বেচারা ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। রিয়া চেহরে নামের একটি ছবির কাজ নিয়ে ব্যস্ত। এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমিও।