প্রথমবার কোনো আত্মজীবনীতে অভিনয় করতে চলেছেন সুস্মিতা সেন, কিন্তু কার আত্মজীবনী?

| Oct 05 2022, 05:14 PM IST

প্রথমবার কোনো আত্মজীবনীতে অভিনয় করতে চলেছেন সুস্মিতা সেন, কিন্তু কার আত্মজীবনী?

সংক্ষিপ্ত

বহুদিন পর বলিউডে আবার পা রাখবেন সুস্মিতা সেন। আরয়া ওয়েব সিরিজে অভিনয়ের পাশাপাশি একটি বড় কাজ করতে চলেছেন তিনি। প্রথমবার তিনি একটি আত্মজীবনীতে অভিনয় করবেন বলে জানা গেছে। আত্মজীবনী একজন রূপান্তরকামীর।
 

বাংলার মেয়ে পাশাপাশি মিস ইউনিভার্স আবার বলিউডের অন্যতম আইকন, বলুন তো কে? হ্যাঁ ঠিকই ভেবেছেন, তিনি আর কেউ নন তিনি হলেন সুস্মিতা সেন। ছোট থেকে বড় সকলে এক ডাকেই চিনে নেন তাকে। তিনি ভারতের প্রথম যিনি মিস ইউনিভার্সের খেতাব জয় করেন। 

১৯৯৪ এ পদক পাওয়ার পর থেকেই বলিউডে পা রাখেন সুস্মিতা। 'ফিলহাল', 'ম্যায় হুঁ না','বিবি নম্বর ওয়ান', 'সিরফ তুম' সিনেমাতে মূল অভিনেত্রী হিসেবে কাজ করে সকলের মন জয় করেছেন। তবে দীর্ঘ বিরতির পর তিনি আবারও ফিরছেন বলিউডের পর্দায়। এছাড়াও ওয়েয সিরিজে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি।আরয়া  ওয়েব সিরিজে কাজ চলাকালীন শোনা যায় তিনি এবার আত্মজীবনীতে অভিনয় করে বলিউডে‌ পা রাখবেন। 

Subscribe to get breaking news alerts

তবে এবারের অভিনয়ের চরিত্রটি একেবারেই অন্যরকম। রূপান্তরকামী চরিত্রে অভিনয় করতে চলেছেন সুস্মিতা। মহারাষ্ট্রের রূপান্তরকামী আন্দোলনের প্রধান মুখ গৌরী সবন্তের চরিত্রে দেখতে পাবেন সুস্মিতাকে। 

গৌরী সবন্তের জন্মগত নাম রাখা হয়ে  ছিল গণেশ সবন্ত।তবে পরে কাজের সূত্রে তার নাম হয় গৌরী। 'সখী চার চৌঘি ট্রাস্ট’ নামক একটি সেবামূলক প্রতিষ্ঠানের কর্ণধার গৌরী। সবন্তের এই প্রতিষ্ঠান এইডসের সংক্রমণ রুখতে  পদক্ষেপ গ্ৰহণ করে থাকে।

রূপান্তরকামীর জীবনে ঘটে যাওয়া সমস্ত ঘটনা আত্মজীবনীর মধ্যে দিয়ে তুলে ধরতে চান নির্মাতারা। ২০০১ সালে প্রথম রূপান্তরকামী মা হিসেবে খ্যাতি অর্জন করেন গৌরী। এক যৌনকর্মীর মেয়েকে দত্তক নিয়ে মায়ের কর্তব্য পালন করেছেন তিনি।

গৌরী সবন্ত হলেন ভারতের প্রথম রূপান্তরকামী মা। যৌনকর্মীর মেয়ের নাম রাখেন গায়ীত্রী। এদিন গায়ীত্রী ছোট্ট একটি ভিডিওতে তাকে কীভাবে দত্তক নেওয়া হয় সেবিষয়ে কিছু কথা বলেন। গায়ীত্রী ভবিষ্যতে আইনজীবী হতে চাই যেখানে রূপান্তরকামীদের আইনি বিভাগে সহায়তা করবে।  

আরও পড়ুন

সুস্মিতার সঙ্গে সম্পর্ক অনেকটা বাঁদরের গলায় মুক্তোর মালা, এমন সমালোচনার কড়া জবাব ললিত মোদীর

ললিতের সঙ্গে সম্পর্কে জড়িয়েও রোহমানের সঙ্গে উদ্দাম পার্টি সুস্মিতার, তবে কি সব মিটমাট হয়ে গেল তাঁদের মধ্যে?

সুস্মিতার গাড়িতে ভডকার বোতল ! সেলফি দেখে হেসেই খুন নেটিজেনরা

Read more Articles on
null