সিএএ নিয়ে একাধিকবার সরব হয়েছিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। বিভিন্ন সময় কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে একাধিক তোপ হেনেছেন তিনি। কখনও প্রশ্ন তুলেছেন নাগরিকত্ব আইন নিয়ে, কখনও আবার ছাত্র আন্দোলনে পাশে দাঁড়িয়েছে। ২০১৯-এর শেষ থেকে একাধিক মন্তব্যের সঙ্গে জড়িয়েছেন স্বরা ভাস্কর। প্রকাশ্যে কটাক্ষ করেছেন কেন্দ্রকে। 

আরও পড়ুনঃ ভূতের কবলে ভিকি, হাড়হিম করা ট্রেলার জুড়ে একাধিক রহস্য

এবার পদ্মশ্রী নিয়ে আবারও সরব হলেন স্বরা। পদ্মশ্রী পাচ্ছেন গায়ক আদনান স্বামী। এই খবর প্রকাশ্যে আসার পরই আবারও মন্তব্য করেন স্বরা। জানান, 'পাকিস্তানের প্রতি প্রেম রয়েছে বিজেপি সরকারের। তাই জন্য পাকিস্তানীকে বেছে নেওয়া হয়েছে পদ্মশ্রীর জন্য।' সিএএ নিয়ে একাধিক বার মুখ খোলার পর এবার আদনানকে পদ্মশ্রী দেওয়ার সিদ্ধান্তের কড়া সমালোচনা করলেন অভিনেত্রী। 

 

 

পাশাপাশি সিএএ নিয়ে মুখ খুলে স্বরা ভাস্কার জানিয়েছিলেন, 'আমরা কেন এই অনুপ্রবেশকারীদের দেখতে পাচ্ছি না? সমস্যাটা হল, অনুপ্রবেশকারী সরকারের মস্তিস্কপ্রসূত। পাকিস্তানের সঙ্গে গোপন প্রেম রয়েছে সরকারের। আমার ঠাকুমাও এতবার হনুমান চল্লিশা জপ করেন না, যতবার সরকার পাকিস্তানের নাম জপ করে।' এখানেই শেষ নয়, প্রতিবাদকারীদের ওপর চরাও হওয়া, চর মারা, লাঠিচার্জ নিয়েও একাধিক মন্তব্য করেছেন স্বরা।