সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে এক প্রাচীন জাহাজ। কৌতুহলের বসে সেখানে জমতে থাকে ভিড়। জাহাজ পরিদর্শনের ভার এসে পড়ে ভিকি কৌশলের ওপর। প্রথমেই টর্চ জ্বেলে জাহাজে পা রাখা। সেখান থেকেই এক পা এক পা করে গল্পের গভীরে প্রবেশ করতে থাকেন ভিকি কৌশল। মুহূর্তে ভেতরের পরিবেশ যা বদলে। চেনা ছবি হয়ে ওঠে অচেনা। 

আরও পড়ুনঃ ভরতনট্যমের পোশাকে প্রকাশ্যে এল জয়ললিতা, নাচের ভঙ্গিতে বাজিমাত কঙ্গনার

ভূতের গল্পে এই প্রথম ভিকি কৌশল। তাঁর উপস্থিতিতেই যেন ট্রেলার এগিয়ে রইল বেশ কয়েকধাপ। প্রকাশ্যে এল ভূত ছবির ট্রেলার। সেখানেই দেখা গেল হাড় হিম করা দৃশ্য যা এক কথায় দর্শকদের তাক লাগিয়ে দেয়। জাহাজের ভেতরে পা রাখতেই ভিকি অনুমান করতে পারেন, সেখানে লুকিয়ে থাকা রহস্যের গভীরতা। এরপরই মোড় বদলে যায় গল্পের। বাস্তাব ও অবাস্তবের মধ্যে ভারসাম্য হারানো নাকি সত্যি অশরীরী আত্মা তা বুঝতে সময় লাগে বেশ।

 

 

ট্রেলারে ছবির ক্লাইমেক্সেরও খানিকটা আঁচ মেলে। ভূতের কবলে পড়ে নাজেহাল ভিকি। করণ জোহারের কাছ থেকে দর্শকেরা মূলত রোম্যান্টি ছবি পেয়ে অভ্যস্থ। এই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন ভূমি পেদনেকর ও ভিকি কৌশল। সোমবার মুক্তি পেল ছবির ট্রেলার। সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করলেন করণ জোহার। অনবদ্য সেট। ট্রেলার ছবির প্রতি খিদে বেশ খানিকটা বাড়িয়ে তুলল ভক্তদের। ছবি মুক্তি পাবে ২১ ফেব্রুয়ারি।