সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে নয়া গানে ঝড় তুললেন ব়্যাপার বাদশা।

 

 

আরও পড়ুন-করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়ালেন দেব, অনুদান করলেন ১ কোটি টাকা...

এই গানের পিছনে রয়েছেন এক বাঙালি। কলকাতার ছেলে তাপস রায়। বর্তমানে যিনি কর্মসূত্রে মুম্বইতে রয়েছেন।  গানের দোতারাটি বাজিয়েছেন তাপস। দোতারা বাদক তাপস রায় ইতিমধ্যেই বলিউডের নামকরা শিল্পীদের সঙ্গে কাজ করেছেন। তাদের মধ্যে এআররহমান, কৈলাশ খের রয়েছেন। এখানেই শেষ নয় বিখ্যাত গায়ক অরিজিৎ সিং এর সঙ্গে 'বাজিরাও মস্তানি'-তেও ম্যান্ডোলিন বাজিয়েছিলেন তাপস রায়। এছাড়াও আর গান রয়েছে তার তালিকায়। এছাড়া সম্প্রতি 'বড় লোকের বেটি গো লম্বা লম্বা চুল'-এও তিনি ব়্যপার বাদশার সঙ্গে কাজ করেছেন। মুহূর্তের মধ্যে গানটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

 

আরও পড়ুন-বান্ধবী থেকে বউ, করোনা আতঙ্কে স্বামী দীপঙ্করকে নিয়ে ঘোর চিন্তায় দোলন...

করোনা আতঙ্কে প্রত্যেকেই গৃহবন্দি। ইতিমধ্যেই বহু ছবির শ্যুটিং বন্ধ হয়ে গেছে। এহেন পরিস্থিতিতে বিনোদনের রসদ নিয়ে হাজির বাদশা। তবে বাদশা একা নন, তার সঙ্গে যোগ্য সঙ্গত দিতে হাজির জ্যাকলিন। জ্যাকলিন মানেই শরীরী হিল্লোল জাগানো আবেদনময়ী। তার উপর বঙ্গ ললনার রূপে ধরা দিয়েই সকলকে কাবু করেছেন তিনি। স্বপ্না চক্রবর্তীর বিখ্যাত গান 'বড় লোকের বেটি গো লম্বা লম্বা চুল'-নয়া মোড়কের এই গানের তালে নেচে ভাইরাল হয়েছেন জ্যাকলিন।