সৃজিত-মিথিলার বিয়েতেই মজেছে এখন নেট দুনিয়া। টলি পাড়ায় কান পাতলেই একটা খবরই এখন প্রকাশ্যে উঠে আসতে দেখা যায়, কেমন আছে এই জুটি। বিয়ে থেকে হানিমুন, কীভাবে কাটছে তাঁদের সময়। জাহারও কৌতুহলের জেরে এখন সৃজিত-মিথিলা নেট দুনিয়ায় ট্রেন্ডিং। ফলে সেই খবর সকলেরই চোখে পড়ে। 

আরও পড়ুন - তিনি বিচারক হলে অযোধ্যা মামলার রায় হত এইরকম, ফের বিতর্ক তৈরি করলেন তসলিমা

আরও পড়ুন - নুসরতের বেলায় 'কালো', মমতা হিজাব পরলেই 'ভালো'

আরও পড়ুন - ১৮ ঘণ্টা মার, জোর করে জয় শ্রীরাম বলানো, ধিক্কার জানালেন তসলিমা

এমনই একদিন সোশ্যাল মিডিয়ায় একটি খবর চোখে পড়ে তাসলিমা নাসরিনের। তিনি সৃজিত মুখোপাধ্যায়কে চিনতেন।  কিন্তু চিনতেন না মিথিলাকে। কে এই সৃজিত পত্নী! জানতে গিয়ে সোশ্যাল মিডিয়া হাতড়ালেন তসলিমা। জানতে পারলেন মিথিলার সম্পর্কে। তখনই সোশ্যাল মিডিয়াতেই একটি আবেগঘন পোস্ট করে জানালেন নিজের মনের কথা। 

সৃজিত ও মিথিলার উদ্দেশে এদিন সোশ্যাল মিডিয়াতে তসলিমা লেখেন, 'সৃজিতকে জানি তাঁর ছবি দেখে। মিথিলা সম্পর্কে কিছুই জানতাম না। কাল ফেসবুকে দুজনের বিয়ের খবর পড়ার পর মিথিলা কে সে তথ্য গুগল করে পেয়েছি। ব্যাপারটা চমৎকার। এই প্রেমটা। সৃজিত মিথিলার প্রেম। হিন্দু মুসলমানের প্রেম। শুধু প্রেমই নয়, বিয়েও। পুব আর পশ্চিমের মিলন। এসব যত বেশি ঘটবে, তত উড়বে ধর্ম, ঘুচবে সংস্কার, ছিঁড়বে কাঁটাতার, মরবে বিদ্বেষ।'- দুই বাংলার সম্পর্ক, দুই ধর্মের সম্পর্ক আজ এই দুটি মানুষের সিদ্ধান্তে যেন অনেকটাই উড়িয়ে দিল সংশয়ের বীজ।