দ্যা লায়ন কিং ছবিকে ঘিরে প্রথম থেকেই উত্তেজনা তুঙ্গে। সেই ছবিতেই প্রথম আরিয়ান ও শাহরুখ খান একই সঙ্গে দর্শকদের সামনে ধরা দিতে চলেছেন। ফাদার্স ডে তেই প্রকাশ্যে এনেছিলেন এই খবর স্বয়ং কিং খান। সিম্বা-মুফাসার কণ্ঠে শাহরুখ খান ও আরিয়ান খানের গলা শোনা যাবে। ফলেই ছবি ঘিরে এক বারতি উত্তেজনার সৃষ্টি হল। শাহরুখ খানের গলার সঙ্গে পরিচিত দর্শক, কিন্তু আরিয়ানের গলা কেমন শোনাবে তা নিয়ে দর্শক মনে কৌতুহলের সঞ্চার হয়েছিল আগে থেকেই। 

আরও পড়ুনঃ অপারেশন বাটলা হাউস, ঠিক কী ঘটেছিল সেদিন রাজধানীতে, কৌতুহল উষ্কে মুক্ত ছবির ট্রেলার

এরই মধ্যে প্রকাশ্যে এলো ছবির দ্যা লায়ন কিং-এর টিজার। সেখানেই শোনা গেল আরিয়ান খানের গলা, কিন্তু সেই কণ্ঠস্বর কানে আসা মাত্রাই হতবাক সকলে, এযেন তরুণ বয়সের শাহরুখ খান। একই গলার ধাঁচ, একই সেই গলার অভিনয়। এবার টিজারে প্রথমেই শোনা গেল শাহরুখ খানের পুত্রর কণ্ঠস্বর। ম্যায় হু সিম্বা। ছবির টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শাহরুখ খান লিখলেন আমার সিম্বা। 

 

 

বাস্তব জীবনে এই সিম্বা ও মুফাসার সম্পর্ক বেজায় জটিল, একদিকে বাবার ইচ্ছে আগে পড়াশুনো, অন্যদিকে তিনিই আবার কেরিয়ার নিয়ে বেশ যত্নশীল। ফলেই নিয়ম ভেঙে নয়, সুষ্ঠতার সঙ্গেই সময় মতন চলচ্চিত্র জগতে নিয়ে এলেন কিং খান নিজের সিম্বাকে। আগামী ১৯শে জুলাই মুক্তি পাবে এই ছবি।