Asianet News BanglaAsianet News Bangla

Solanki Roy - যিশু সেনগুপ্তর নায়িকা হচ্ছেন শোলাঙ্কি, মুখোমুখি আড্ডায় অভিনেত্রী

বিয়ের পর বলতে গেলে বেশ কিছুটা সময়ের বিরতি। কিন্তু প্রথম ধারাবাহিকেই যেভাবে তিনি নিজের জায়গাটা  ইন্ডাষ্ট্রিতে পাকা করে ফেলেছিলেন তাতে কাজ থেকে এই অবসর খুব একটা প্রভাব ফেলেনি। টেলি ইন্ডাস্ট্রির সকলেই শোলাঙ্কির প্রত্যাবর্তনের প্রতীক্ষায় ছিলেন। সেই  অপেক্ষার অবসান ঘটিয়ে ওয়েব প্ল্যাটফর্মে প্রযোজক সংস্থা এসভিএফ-এর হাত ধরে আবারও কাজে ফেরেন শোলাঙ্কি।
 

Tele Actress Solanki Roy is to debut in Cinema against Jisshu Sengupta
Author
Kolkata, First Published Nov 12, 2021, 6:17 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পর্দায়  শোলাঙ্কি রায়ের (Solanki Roy) প্রিসেন্স লুক বরাবরই মুগ্ধ করেছে দর্শকদের। বাংলা ধারাবাহিক 'ইচ্ছে নদী' (Icche Nodi) তাঁকে অভিনয় জগতে পাদপ্রদীপে নিয়ে আসে। অসম্ভব জনপ্রিয় এই ধারাবাহিক শেষ হওয়ার কিছুদিন পরেই বিয়ে করেন শোলাঙ্কি (Solanki Roy)। আর এরপরেই দেশ ছেড়ে নিউজিল্যান্ডে চলে যান অভিনেত্রী। বিয়ের পর বলতে গেলে বেশ কিছুটা সময়ের বিরতি। কিন্তু প্রথম ধারাবাহিকেই যেভাবে তিনি নিজের জায়গাটা  ইন্ডাষ্ট্রিতে পাকা করে ফেলেছিলেন তাতে কাজ থেকে এই অবসর খুব একটা প্রভাব ফেলেনি। টেলি ইন্ডাস্ট্রির সকলেই শোলাঙ্কির প্রত্যাবর্তনের প্রতীক্ষায় ছিলেন। সেই  অপেক্ষার অবসান ঘটিয়ে ওয়েব প্ল্যাটফর্মে প্রযোজক সংস্থা এসভিএফ-(SVF) এর হাত ধরে আবারও কাজে ফেরেন শোলাঙ্কি। তারপর আর পিছন ফিরতে হয়নি তাঁকে। চেনা ছক ভেঙে মন্টু পাইলটের মতো ওয়েব সিরিজে তাঁকে দেখে দর্শকরা অভিভূত। এরপরেই আবারও ছোটপর্দায় তাঁর নতুন চরিত্র। বাংলার প্রথম মহিলা ডক্টর কাদম্বিনী গাঙ্গুলি-র চরিত্রে ষ্টার জলসার (Star Jalsa) মেগা ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। দর্শককে ভাবতে বাধ্য করেছেন যে কাদম্বিনী গাঙ্গুলির চরিত্রে তাঁর অভিনয় কোনও চিত্রনাট্যের দ্বারা আরোপিত নয়, বরং বাস্তবের চরিত্রকে হুবহু ফুঁটিয়ে তুলেছেন তিনি।  এভাবেই নিজের প্রতিটি চরিত্রের সঙ্গে জাস্টিস করেছেন শোলাঙ্কি রায় (Solanki Roy)।

Tele Actress Solanki Roy is to debut in Cinema against Jisshu Sengupta

আরও পড়ুন- Srabanti quits BJP- শ্রাবন্তীকে মুখ্যমন্ত্রী খুবই পছন্দ করেন- রাজ চক্রবর্তীর মন্তব্য দিচ্ছে কোন ইঙ্গিত
 
 এর পর জল্পনা তৈরি হয়েছিল হয়তো এবার বড়পর্দাতেই দেখা যাবে শোলাঙ্কি-কে। সত্যি সত্যি এবার উইন্ডোজের আগামী ছবি 'বাবা-বেবি ও"- তে যিশু সেনগুপ্ত (Jissu Sengupta) এর বিপরীতে শোলাঙ্কির (Solanki Roy) অভিষেক ঘটছে। এছাড়াও বড় পর্দায় আরও নতুন কাজ আসছে শোলাঙ্কির কাছে। তবে কি আর ছোট পর্দায় আর দেখা যাবে না তাকে? না-না এমনটা নয়, সেখানেও একটা খবর রয়েছে। আর সেটি হল গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) সঙ্গে এবার ছোটপর্দায় জুটি বাঁধতে চলেছেন শোলাঙ্কি। স্টার জলসার- আক্রোপলিশ এন্টারটেনমেন্ট-এর হাত ধরে আসতে চলেছে শোলাঙ্কি-গৌরবের অভিনীত ধারাবাহিক 'গাঁটছড়া' (Gatchora)। ১২-ই নভেম্বর থেকে ধারাবাহিকের শুটিংও শুরু করেছেন অভিনেত্রী।  তারই মাঝে এশিয়ানেট নিউজ বাংলার সঙ্গে আড্ডা দিলেন শোলাঙ্কি । তাঁর মুখোমুখি এশিয়ানেট নিউজ বাংলার প্রতিনিধি আরাত্রিকা দে। 

Tele Actress Solanki Roy is to debut in Cinema against Jisshu Sengupta

আরও পড়ুন- Celebrity Diet- কোন ডায়েট ফলো করে কৃতি পরম সুন্দরী, রইল চারবেলার ফুড মেনু

এশিয়ানেট নিউজ বাংলা- অবার ছোটপর্দায় ফেরার কথা ভাবলে কেন? 

শোলাঙ্কি রায়- আমি গেলাম কবে যে ফিরবো? আমি তো এখানেই ছিলাম (একটু হেসে) নানা আমার কাছে কাজটা কাজ। তা যে মাধ্যমেই হোক। আমি সব জায়গায় কাজ করতে চাই। শুধু চাই যাতে আমার অভিনীত চরিত্রগুলো মানুষের মনে থেকে যায়। 

এশিয়ানেট নিউজ বাংলা-- এই ধারাবাহিকে তোমার নাম বা চরিত্র টা নিয়ে কিছু বল। 

শোলাঙ্কি রায়- এটি একটি পারিবারিক গল্প। এক মধ্যবিত্ত পরিবারে তিন বোন আছে। যার মধ্যে আমি মেজবোন। সংসারের অনেকটাই দায়িত্ব নেয় সে। আমার চরিত্র অনেকটাই স্পষ্ট বক্তা, স্বাধীন, ঠিক - ভুল সবটা পরিষ্কার করে বলে। এই মেয়েটি খুবই গুণী, হাতের কাজ খুব ভাল এবং জীবনে বেশ কিছু লক্ষ্য বা স্বপ্ন আছে। এই ভাবেই চলতে থাকে। হঠাৎ তাঁর দেখা হয় আরও একটি চরিত্রের সঙ্গে, যে ভূমিকায় অভিনয় করছে গৌরব। এবার ঠিক কোন দিকে যায় গল্পের মোড়, কী হয় তাঁদের মধ্যে, এটা আমরা এখনও জানি না।
 
এশিয়ানেট নিউজ বাংলা- তোমার করা সব চরিত্রই দর্শকদের কাছের, কিন্তু আজ কোন চরিত্রের নামে তোমায় মানুষ চিনলে বেশি খুশি হবে?
 
সোলাঙ্কি রায়-  দেখো, আমায় শোলাঙ্কি বলে ডাকলেই বেশী খুশি হব। আমার প্রথম ধারাবাহিক "ইচ্ছে নদী" (Icche Nadi), আজও দর্শক অমায় মেঘলা বলে চেনে, কাদম্বিনী শেষ হওয়ার পরও মানুষ কাদম্বিনী (Kadambini) বলে চেনে। এটা আমার কাছে অবশ্যই গর্বের। মনে হয় তখন আমার অভিনয় মানুষ আজ ও মনে রেখেছেন। তবে সব ছাপিয়ে মানুষ যে শোলাঙ্কিকে মনে রাখে এটাই আমার সবচেয়ে বড় প্রাপ্তি।
 
এশিয়ানেট নিউজ বাংলা-- ছোটোপর্দার সময়ের কমিটমেন্টটা অনেকটাই বেশি , সঙ্গে ওয়েব, বড়পর্দার কাজ ও সামলাচ্ছে, কি ভাবে সম্ভব হচ্ছে ?
 
সোলাঙ্কি রায়-  প্রথম কিছুদিন ধারাবাহিকেই সময় দেব, অন্য কিছু করবো না। তারপর করবো, সে নিয়ে কথা বলা আছে প্রযোজনা সংস্থার সঙ্গে। আশাকরি অসুবিধা হবে না।
 
এশিয়ানেট নিউজ বাংলা-- নিজের অভিনীত সিরিয়াল আজও বসে দেখ? দেখলে কি মনে হয়?
 
শোলাঙ্কি রায়- দেখা হয়ে যায়, কারণ ফ্যান-পেজ (Fan Page)। ওরাই এত সুন্দর ভাবে ক্লিপিং কেটে এডিট করে, যে দেখতে ভালোই লাগে। তবে নিজের কাজ বসে তেমন ভাবে টানা দেখা হয় না। কারণ দেখতে বসলেই এতো ভুল বেরোয়, বিরক্ত হয়ে টিভি বন্ধ করে দেই। 

এশিয়ানেট নিউজ বাংলা- আজ যারা নতুন অভিনয় করছেন তাদের মধ্যে কার অভিনয় ভালো লাগে?
 
শোলাঙ্কি রায়- (বেশ কিছুটা ভেবে) অনেককেই ভালো লাগে তবে এখন যার কথা মনে পড়ছে তিনি হলেন রিমলি ধারাবাহিকের মুখ্য চরিত্র রিমলী, অর্থাৎ ইধীকা। ওর চোখগুলো আমার খুব ভালো লাগে। 

এশিয়ানেট নিউজ বাংলা- যখন তুমি অভিনয় শুরু করেছিলে তখন কে বা কারা তোমার রোল মডেল ছিলেন?
 
শোলাঙ্কি রায়-  অনেকে আছেন, রোলমডেল কি না জানি না তবে যাদের অভিনয় আমায় মুগ্ধ করেছেন তারা হলেন-- সাবিত্রী চট্টোপাধ্যায়, রেখা, আরও অনেকে অনেকেই।  কিন্তু ইন্সপিরেশন বা অনুপ্রেরণা বললে তিনি হলেন নীনা গুপ্তা।  

এশিয়ানেট নিউজ বাংলা-- আগামী চরিত্র মানেই নতুন জার্নি শুরু করার পালা। দর্শকদের কি বলতে চাও?
 
শোলাঙ্কি রায়-  একটাই অনুরোধ, ঠিক যে ভাবে আমার সবকটা চরিত্রকে ভালোবাসা দিয়ে সার্থক করেছেন আজও সেভাবেই পাশে থাকবেন। নিরাশ হবেন না।

Tele Actress Solanki Roy is to debut in Cinema against Jisshu Sengupta

আরও পড়ুন- Vikram-Ditipriya : বড়পর্দায় বিক্রমের নায়িকা দিতিপ্রিয়া, পরিচালনায় হাতেখড়ি আদিত্যর

আরও পড়ুন- Bollywood Spotlight- জিম বা পার্লার, স্পটলাইটে সেলেবদের হাল হকিকত, এক নজরে বি-টাউন

আরও পড়ুন- Monami Ghosh Dance- পাহাড় কোলে বোলে চুরিয়া, ঝড়ের গতীতে ভাইরাল মনামীর নাচ

 

Follow Us:
Download App:
  • android
  • ios