একের পর এক মৃত্য সংবাদ। একজনের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই আরেকজনের মৃত্যুর খবর। লকডাউনের জেরে ফের মৃত্যু জনপ্রিয় অভিনেতা -অভিনেত্রীর। মাত্র অনেকদিন আগে টেলি  অভিনেতা প্রকাশ মেহতা এবং মনমীত গ্রিওয়ালের আত্মহত্যার খবর জানা গিয়েছিল। একটানা লকডাউনে কাজ বন্ধ হয়ে যাওয়ায় চরম আর্থিক সঙ্কটে পড়েই আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন এই তারকারা। টেলিভিশনের দুই তারকাও ফের এই সিদ্ধান্ত নিয়ে নিজেদের জীবন শেষ করে দিলেন।

আরও পড়ুন-গ্রেফতার করা হোক স্বরা ভাস্করকে, নেটিজেনদের দাবিতে উত্তাল নেটদুনিয়া...

ছোট পর্দাতেই দুজনেই জনপ্রিয়। ভাই-বোনের এই অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে টেলি দুনিয়ায়। দুজনেই তামিল অভিনেতা -অভিনেত্রী। অভিনেতা শ্রীধর ও তার বোন জয়া কল্যানী চেন্নাইতে থাকেন। নিজের বাড়ির ভিতরেই আত্মহত্যা করেছেন দুই ভাই ও বোন। চেন্নাইয়ের কোদুঙ্গায়ুর এলাকার মুথামিজ নগরে তাদের আশেপাশের প্রতিবেশীরা হঠাৎ দুর্গন্ধ পেয়েই পুলিশে খবর জানায়। পুলিশ এসেই তাদের মৃতদেহ উদ্ধার করে। 

আরও পড়ুন-'ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে মুখ দেখানো কবে বন্ধ করবেন সেলিব্রিটিরা', প্রশ্ন ছুঁড়ে দিলেন অভয়...

প্রাথমিক তদন্তে জানা গেছে, লকডাউনে কাজ না থাকায় অবসাদ গ্রস্ত হয়ে আর্থিক সমস্যায় ভুগছিলেন অভিনেতা-অভিনেত্রী। আর সেই সঙ্কট পরিস্থিতি সামলাতে না পেরেই এই সিদ্ধান্ত নিয়েছেন তারা।করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । ইতিমধ্যেই করোনা রুখতে দেশে পঞ্চম দফার লকডাউন শুরু হয়েছে। স্কুল-কলেজ থেকে অফিস-শুটিং-সিনেমাহল সব বন্ধ। আর যার ফলেই বড়সড়া আর্থিক সমস্যার মুখে পড়েছে বিনোদন জগতের সমস্ত কর্মীরা। এহেন পরিস্থিতি সামাল দিতে  গিয়ে অনেকেই হিমশিম খাচ্ছেন। আর সেই কারণেই আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন শিল্পীরা।