'কেজিএফ চ্যাপটার টু'-এর রাইটস কেনার জন্য ওটিটি প্ল্যাটফর্মের রেষারেষি। প্রায় মারপিট লেগে যাওয়ার জোগাড়। কেজিএফ চ্যাপটার ওয়ান, এই কন্নড় ছবিটি ব্লকবাস্টার রেসপন্স নিয়ে বক্স অফিসে কামাল দেখিয়েছিল। এবার কেজিএফ চ্যাপটার টু-এর পালা। ওটিটি প্লাটফর্মে দক্ষিণী সুপারস্টার যশের কেজিএফ চ্যাপটার টু মুক্তি পাওয়ার কথা। অন্যতম ব্লকবাস্টার ছবি কেজিএফ চ্যাপটার ওয়ান মুক্তি পেতেই দর্শকদের মধ্যে যশকে নিয়ে উন্মাদনা তুঙ্গে উঠেছিল। 

আরও পড়ুনঃফেয়ারনেস ক্রিমে এনডর্স করে ক্ষমাপ্রার্থী দীপিকা, বর্ণবিদ্বেষের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অভিনেত্রীর

চ্যাপটার ওয়ান-এর মুক্তির পরই সিক্যুয়েলের শ্যুটিং নিয়ে নানা খবরাখবর ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার কেজিএফ টু এর মুক্তির নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। অনলাইন প্লাটফর্মে কেজিএফ টু নিয়ে চলছে রেষারেষি। ওটিটি প্ল্যাটফর্মে কেজিএফ চ্যাপটার টু নিয়ে কম্পিটিশন মারাত্মক। প্রায় প্রত্যেক নামকরা স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলি কিনতে চায় কেজিএফ টুয়ের রাইস। রাইটসের দামও এবং ডিমান্ড ক্রমশ বেড়েই চলেছে। 

আরও পড়ুনঃসেক্সিনেস কেবল ছোট পোশাকে সীমিত নয়, ভিডিও পোস্টে প্রমাণ করলেন সন্দীপ্তা

 

এই একটি ছবির মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন যশ। দর্শক তাঁর অভিনয় মুগ্ধ হয়েছে। কেজিএফ ওয়ান নিয়ে দর্শকের মধ্যে যে উত্তেজনা ছিল তা এখন কয়েক গুণ বেড়ে গিয়েছে। ছবিতে অ্যাংরি ইয়ং ম্যান, রকির ভূমিকায় অভিনয় করেছেন যশ। অ্যাকশন-থ্রিলারে ভরা এই ছবি কেবল দক্ষিণ ভারতেই জনপ্রিয় হয়েছে তা নয়। গোটা দেশে জনপ্রিয়তা লাভ করেছেন যশ। যশের স্ক্রীনস্পেস প্রেজেন্স কুপোকাত হয়েছে অসংখ্য মহিলা ভক্ত। ছবির চিত্রনাট্য মুগ্ধ করেছিল দর্শককে। সেই আশাই বেশ কিছুটা বেড়ে গিয়েছে দর্শকদের। ইতিমধ্যে জোর কদমে ছিল ছবির মুক্তির প্রস্তুতি।