টিকটকে মজেছে গোটা নেটদুনিয়া। সাধারণ মানুষ থেকে অভিনেত্রী কে নেই সেই তালিকায়। বর্তমানে  বিনোদনের তালিকায় সবার আগে জায়গা করে নিয়েছে এই টিকটক। একটা ফাকা জায়গা, সুন্দর জায়গা দেখলেই টিকটকে মজছে  সকলেই। স্থান, সময় কোনওকিছুকেই মেনে চলে না এই টিকটক। বড়দের পাশাপাশি ছোট ছোট খুদেরাও বাজিমাত করছে এই টিকটকে। আবার যাদের ঘরে বসে সময় কাটে না তারাও সময় কাটানোর জন্য বেছে নিয়েছেন এই মাধ্যমকে।  সেরকমই একজন টিকটক স্টারের  ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একঝলকে দেখলে মনে হবে তিনি যেন অবিকল মাইকেল জ্যাকসন।

আরও পড়ুন-একা নন, সমুদ্র সৌকতে হার্দিকের সঙ্গে স্যুইম স্যুটে ঝড় তুললেন নাতাশা...  

যুবরাজ সিং। তবে নামের সঙ্গে ক্রিকেটারের মিল থাকলে তার মিল রয়েছে কিংবদন্তী রকস্টার মাইকেল জ্যাকসনের সঙ্গে। শুধু তাই নয় নেটিজেনরাও তাকে জুনিয়র জ্যাকসন বলে ডাকেন।  'বাবাজ্যাকসন২০২০' নামের টিকটক অ্যাকাউন্ট থেকে নিয়মিত আপলোড করেন তার এই নাচের ভিডিও। ইতিমধ্যেই তার নাচের ভিডিও ১ কোটিরও বেশি ইউজার দেখে ফেলেছে। দেখে নিন ভিডিওটি।

 

সম্প্রতি নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যুবরাজ। যেখানে তাকে মাইকেল জ্যাকসনের নাচের ভঙ্গিতে দেখা যাচ্ছে। ভিডিওটি আপলোড করা মাত্রই ১২ লক্ষ ইউজার তা দেখে ফেলেছেন। এমনকী বলি স্টারদেরও নজর কেড়েছে ভিডিওটি। হৃতিক রোশন থেকে বিগ বি সকলের নজরে পড়েছে তার এই বিখ্যাত নাচ। তার এই নাচের ভিডিওটিতে শেষ পর্যন্ত দেখার অনুরোধ করা হয়েছিল যাতে তার সুনাম চারিদিকে ছড়িয়ে যায়। এমনকী হৃতিক, প্রভুদেবাদেরও ট্যাগ করা হয়েছিল।

আরও পড়ুন-উপহার পাওয়ার নামে প্রতারণার শিকার অভিনেত্রী মৌবনী, খোয়া গেল মোটা অঙ্কের টাকা...

 

হৃতিক তার নাচ দেখে এতটাই মুগ্ধ, যে তিনি নিজে সেই নাচ দেখে বলেছেন, 'আমার দেখা সেরা স্মুদেস্ট এয়ারওয়াকার। ' দেখে নিন হৃতিকের টুইটি।

 

অমিতাভ বচ্চনও ওয়াও বলে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছেন।

 

সুনীল শেট্টিও তার নাচের প্রশংসা করে টুইট করেছেন।

 

জুনিয়র জ্যাকসনের এই নাচ দেখে আগামী দিনে বলিউডের ছবিতে সুযোগ দেওয়ারও ইঙ্গিত দিয়েছেন পরিচালক তথা কোরিওগ্রাফার রোমো ডি'সুজা

 

সুতরাং এই টিকটকের দৌলতে যুবরাজ আগামী দিনে বলিউডে নিজের জায়গা পাকা করে উঠতে পারে কিনা তা সময়ই বলবে। আপতত সেদিকেই তাকিয়ে তার ফ্যানেরা।