হলিউড মানেই তার উপস্থাপনায় থাকবে এক ভিন্নস্বাদের চমক। আর সেই চমকের মুখ্যপাত্র হিসেবে জনপ্রিয় টম ক্রজ। স্টান্ট থেকে শুরু করে লুক, ফ্যাশন ও অ্যাকশনে তাঁর জুরি মেলা ভার। তবে অভিনেতার নয়া পদক্ষেপের কথা জানতে পেরে অনেকেরই চক্ষু চড়কগাছ। ছবির তো শ্যুটিং হবেই, তবে এবার তা আর মাটিতে নয়, সোজা মহাকাশে হানা দেবেন টম শ্যুটিং-এর উদ্দেশ্যে। সঙ্গে দোসর এলোন মাস্ক। 

আরও পড়ুনঃ ফাঁস হল নবাব বধূর 'বেডরুম সিক্রেট', লজ্জায় রাঙা বেবো

টমের এই সিদ্ধান্তে তাঁর পাশে রয়েছে মাস্কের বিমান সংস্থা। প্রস্তাব নিয়ে তাঁরা হাজির হয়েছিলেন নাসায়। সমস্ত বিষয় ক্ষতিয়ে দেখার পরই মিলেছে অনুমতি। নাসা থেকেই এই খবরকে সত্য বলে জানানো হয়েছে। যদিও ছবির পরবর্তী কাজ এখনও এগোয়নি। নাসার স্পেস স্টেশনেই হবে শ্যুটিং। তবে তার জন্য ছবির বাজেট কত হওয়া উচিৎ, কতটা প্রযোজক সংস্থা এর ভার বহন করতে পারবে, তা নিয়ে এখনও কাটেনি ধোঁয়াশা। 

ছবির নাম এখনও স্থির নয়। প্রজেক্টের নাম এখন অ্যাকশন-অ্যাডভেঞ্চার ফিল্ম। এলোন মাস্কের মতে আগে প্রয়োজন, সঠিক লোকেশন, অনুমতি ও পরিকল্পনা, বাকিটা নিয়ে তিনি এখনই ভাবতে নারাজ। ছবিকে দর্শকদের কাছে অনেক বেশি আকর্ষণীয় করে তুলবে এই সিদ্ধান্ত বলে দাবিও করছেন তাঁরা। হলিউডের ছবি থেকে দর্শকদের মনে আশাটা বেশখানিকটা আশা থাকলেও এবার যেন সবকিছু ছাপিয়ে নজর কাড়তে চলেছে টম ক্রজের এই সিদ্ধান্ত। অ্যাকশন, স্টান্টের পাশাপাশি ছবি ঘিরে এবার যে দর্শকদের মধ্যে থাকবে এক ভিন্ন মাত্রার কৌতুহল, তা বলাই বাহুল্য। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা