কেরলে ছবির প্রোমোশনে শ্লীলতাহানি দুই অভিনেত্রীর, কড়া শাস্তির দাবি দুই নিগৃহীতার

| Sep 28 2022, 05:22 PM IST

কেরলে ছবির প্রোমোশনে শ্লীলতাহানি দুই অভিনেত্রীর, কড়া শাস্তির দাবি দুই নিগৃহীতার

সংক্ষিপ্ত

শনিবার রাতে কোঝিকোড় মলে সিনেমার প্রোমোশনে গিয়ে দুই মালায়ালাম অভিনেত্রী কে হতে হয় যৌন হয়রানির শিকার। মঙ্গলবার রাতে সোশ্যাল মিডিয়ায় সেই অভিজ্ঞতার কথা দুই অভিনেত্রী জনসম্মুখে তুলে ধরেন।
 

মঙ্গলবার রাতে দু'জন মালায়ালাম অভিনেত্রী তাদের সোশ্যাল মিডিয়া পৃষ্ঠাগুলিতে শেয়ার করেন যে শনিবার রাতে তারা কোজিকোড মুভির প্রিমিয়ারের জন্য যান এবং যৌন হয়রানির শিকার হয়। 

সুপরিচিত অভিনেত্রী তার ফেসবুকে বলেন যে একটি দুর্ভাগ্যজনক পরিস্থিতিতে তিনি পড়েন এবং তিনি অসুস্থ বোধ করতে থাকেন । অসুস্থতার কারণে ওই লোকেশন ছাড়ার সময় একজন দর্শক অরুচিকর ভাবে তাকে ধরেছিল। কথিত ইভেন্টের একটি অনুমিত ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল। অভিনেত্রী বলেছিলেন যে এটি একটি ভীতিজনক মুহূর্ত এবং যার প্রতিক্রিয়া দেওয়ার মতো কোনো ভাষা নেই। অন্য অভিনেত্রী জানান তার পিছনে আঘাত করেন এক দর্শক। অভিনেত্রী দাবি করেন যে এই ঘটনা তার জীবনে প্রথম। 

Subscribe to get breaking news alerts

 

"আমাদের চারপাশের লোকেরা কি হতাশ?" অভিনেত্রী জিজ্ঞাসা করেন, তিনি আরও বলেন যে ছবিটির কলাকুশলীরা গত সপ্তাহে এর প্রচারের জন্য রাজ্যে ভ্রমনে যান কিন্তু সেখানে তিনি অন্য কোনও ঘটনার মুখোমুখি হননি।  অভিনেত্রী বলেন যে তিনি এখনও হতবাক এবং অসুস্থ আছেন।

 অন্য একজন অভিনেত্রী বলেন যে তিনি "ভয়াবহ হয়ে প্রতিক্রিয়া জানিয়েছিলেন"।তিনি আরও বলেন যে তারা ওই ব্যক্তির  বিরুদ্ধে একটি মামলা দায়ের করবে, "আমি চাই যে কেউ তাদের জীবনে এই ধরণের অবাঞ্ছিত যন্ত্রণার অভিজ্ঞতা না পায় ।"তিনি বলেছিলেন যে মহিলাদের বিরুদ্ধে আক্রমণের জন্য এই যৌনবাদী লোকদের বিরুদ্ধে প্রতিক্রিয়া এবং নিষেধাজ্ঞা দেওয়া হোক। 

আরও পড়ুন

স্কুলের সামনে থেকে ছাত্রীকে অপহরণের চেষ্টা! অভিযুক্ত যুবককে গণধোলাই জনতার

আতঙ্কের দিল্লি, ১২ বছরের ছেলেকে চারজন মিলে গণধর্ষণ- গোপনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল রড

রিসর্ট ছিল মদ-মাদক-গাঁজা-পতিতাবৃত্তির আখড়া, অঙ্কিতার মৃত্যুর পর নিজের খারাপ অবস্থা জানালেন প্রক্তন কর্মী