আতঙ্কের দিল্লি, ১২ বছরের ছেলেকে চারজন মিলে গণধর্ষণ- গোপনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল রড

| Sep 26 2022, 05:57 PM IST

আতঙ্কের দিল্লি, ১২ বছরের ছেলেকে চারজন মিলে গণধর্ষণ- গোপনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল রড

সংক্ষিপ্ত

দিল্লিতে এবার নিরাপদ নয় ছেলেরাও । জাতীয় রাজধানীতে এবার ধর্ষণের শিকার এক ১২ বছরের বালক। তাকে চার জন মিলে ধর্ষণ করে মারধর করে রাস্তাতেই ফেলে রেখে যায়। হত ১৮ সেপ্টেম্বর এই অমানবিক ঘটনা ঘটেছে দিল্লিতে।

দিল্লিতে এবার নিরাপদ নয় ছেলেরাও । জাতীয় রাজধানীতে এবার ধর্ষণের শিকার এক ১২ বছরের বালক। তাকে চার জন মিলে ধর্ষণ করে মারধর করে রাস্তাতেই ফেলে রেখে যায়। হত ১৮ সেপ্টেম্বর এই অমানবিক ঘটনা ঘটেছে দিল্লিতে। সম্প্রতি দিল্লি কমিশন ওব ইঅউমেন নামের একটি সংস্থায় নির্যাতিতের মা অভিযোগ দায়ের করেছেন। যা নিয়ে রীতিমত উদ্বেগ প্রকাশ করেছে মহিলা কমিশন। 

নির্যাতিতের মায়ের অভিযোগ অনুসারে তার ছেলের বয়স মাত্র ১২ বছর। তাঁর ছেলেকে ৪ জন মিলে ধর্ষণ করেছিল। এখানেই অত্য়াচারের শেষ নয়। নির্যাতিতের মা আরও জানিয়েছেন তাঁর ছেলের গোপনাঙ্গে রডও ঢুকিয়ে দেওয়া হয়েছিল। ছেলেটিকে রড আর ইঁট দিয়ে বেধড়ক মারধর করা হয়। 

Subscribe to get breaking news alerts

গত ২২ সেপ্টেম্বর ছেলেটি তার বাবা ও মাকে এই ভয়াবহ ঘটনার কথা জানায়। অভিভাবকরা সঙ্গে সঙ্গে দিল্লি পুলিশের দ্বারস্থ হয়। ছেলেটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু বর্তমানে ছেলেটির অবস্থা মোটেও ভাল নয়। চিকিৎসকরা জানিয়েছেন অবস্থা সংকটজনক। 

দিল্লি মহিলা কমিশন এই বিষয়ে হস্তক্ষেপ করেছে। দিল্লি পুলিশের কাছে এফআইআর-এর অনুলিপি ও অভিযুক্তদের বিশদ বিবরণ চেয়েছে। কিন্তু অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে কিনা তাও জানান হয়েছে। পাশাপাশি তদন্তের গতিপ্রকৃতি জানতে চেয়েছে। দিল্লি পুলিশের পক্ষ থেকে জানান হয়েছে বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এক জনকে গ্রেফতার করা হয়েছে। তবে এখনও পর্যন্ত তিন জন পলাকত। পলাকতদের খোঁজে তল্লাশি চলছে বলেও জানিয়েছে দিল্লি পুলিশ। 

অন্যদিকে দিল্লির মহিলা কমিশনের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে গোটা ঘটনার নিন্দা করা হয়েছে। স্বাতি মালিওয়ালের টুইটে  বলা হয়েছে, 'দিল্লিতে মেয়েরা এমনকি ছেলেরাও আর নিরাপদ নয়। ১২ বছরের এক বালককে চারজন নির্মমভাবে ধর্ষণ করে। লাঠি দিয়ে পিটিয়ে অর্ধমৃত অবস্থায় ফেলে রেখে যায়। আমাদের দল এই বিশয়ে একটি এফআইআর দায়ের করেছে।' দিল্লির মহিলা কমিশন জানিয়েছে, এই বিষয়ে তারা হস্তক্ষেপ করবে। 
মথুরা থেকে ভোটে দাঁড়াবেন কঙ্গনা? শুনে কী বলেন বিজেপির সাংসদ অভিনেত্রী হেমা মালিনী

'আমার ছেলে সিধা-সাদা, এই কাজ করতে পারে না', দাবি করলেন অঙ্কিতা খুনে মূল অভিযুক্ত পুলকিতের বাবা বিনোদ

অঙ্কিতার দর উঠেছিল ১০ হাজার টাকা, গরিব হলেও নিজেকে বিক্রিতে রাজি ছিল না- সেই কারণেই খুন বলল নিহতের বন্ধু