Asianet News BanglaAsianet News Bangla

নতুন লুকে বিপদে ভিকি নতুন লুকের জন্য যে এতটা সমালোচিত হতে হবে বুঝতে পারেনি অভিনেতা

স্ত্রী ক্যাটরিনা কাইফের সাথে ছুটি কাটাতে যাওয়ার সময় অভিনেতা ভিকি কৌশল ব্যাপকভাবে লজ্জায় পরে গিয়েছিলেন।

Vicky Kaushal did not understand that he will be criticized for his new look anbsd
Author
Kolkata, First Published Jul 15, 2022, 7:01 PM IST

স্ত্রী ক্যাটরিনা কাইফের সাথে ছুটি কাটাতে যাওয়ার সময় অভিনেতা ভিকি কৌশল ব্যাপকভাবে লজ্জায় পরে গিয়েছিলেন। ভিকি কৌশল তার নতুন দাড়িহীন চেহারায় দর্শকদের মুগ্ধ করতে ব্যর্থ হন এবং তার স্ত্রী ক্যাটরিনা কাইফের সাথে ছুটি কাটাতে যাওয়ার সময় তার এই নতুন লুকের জন্য অনলাইনে প্রচুর সমালোচনার সম্মুখীন হন।
ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফকে দীর্ঘদিন পর বিমানবন্দরে দেখা গেছে এবং তাদের ভক্তরা তাদের একত্রে উদযাপন করছে। টাইগার ৩ অভিনেত্রীর জন্মদিন উদযাপনের জন্য এই দম্পতি মালদ্বীপে যাচ্ছেন। ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলকে একসঙ্গে জমকালো লাগছিল, ট্রোলাররা ভিকিকে তার দাড়ি কামানো চেহারার জন্য আক্রমণ করেছিল।

অভিনেতাকে দীর্ঘদিন দাড়ি ছাড়া দেখা গিয়েছিল এবং এজন্য তাকে প্রচুর সমালোচনার কারণ হয়েছিল। অভিনেতা তার দাড়িহীন চেহারার জন্য খারাপভাবে ট্রোলড হয়েছিলেন এবং তিনিও লজ্জা পেয়েছিলেন। তার ভক্তরাও তার দাড়ির চেহারা মিস করেছেন এবং চিৎকার করছেন যে তারা তার হটনেস মিস করছেন এবং তিনি তার দাড়ি রাখলে ভালো করতেন।  শুধু যে অভিনেত্রীরাই তাদের পছন্দের পোশাকের জন্য ট্রোলড এবং সমালোচিত হন এবং অন্যথায়, অভিনেতারাও খুব বেশি ট্রোল্ড হয় না এটা ভুল ধারণা। অভিনেতারাও তাদের চেহারা এবং রঙের জন্য ব্যাপক সমালোচনার সম্মুখীন হয়। এবং ভিকি কৌশল এই মুহূর্তে সেটার ক্লাসিক উদাহরণ। ভিকি কৌশল এখন বলিউডের অন্যতম সফল অভিনেতা। তিনি ২০১৫ সালে তার প্রথম চলচ্চিত্র মাসান দিয়ে তার উপস্থিতি তৈরি করেছিলেন , তার ক্যারিয়ারের গেম চেঞ্জার ছিল উড়ি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক যা তাকে জাতীয় পোস্টার বয় করে তোলে। আর তারপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। রাজি, সঞ্জুর মতো ছবিতে তিনি অসাধারণ অভিনয় করেছেন।

আরও পড়ুনঃ 

BIG NEWS, জল্পনাই হল সত্যি, মা হচ্ছেন ক্যাটরিনা কাইফ, প্রেগন্যান্সির আনুষ্ঠানিক ঘোষণা হবে এই দিনে

ক্যাটরিনা-ভিকির মাঝে কি ঢুকে পড়েছেন হৃত্বিক রোশন? না হলে কেন এমন কথা বললেন

গর্ভে বেড়ে উঠছে সন্তান, আলিয়ার পর ক্যাটরিনার অন্তঃসত্ত্বার খবরে ঘুম উড়ছে ভক্তদের

তাকে শেষ দেখা গিয়েছিল সর্দার উধম-এ এবং ভক্তরা তাকে সর্বকালের সেরা অভিনেতা হিসেবে স্বাগত জানিয়েছেন। তিনি প্রতিটি ফ্রেমে সর্দার উধম সিং হিসাবে উজ্জ্বল হয়েছিলেন এবং প্রশংসার পাশাপাশি তিনি আইফা সহ বেশ কয়েকটি পুরষ্কার জিতেছিলেন।ক্যাটরিনা কাইফের সাথে তার প্রেমের গল্প সকলেই জানেন, অভিনেতা ক্যাটরিনার সঙ্গে চুপিসারে বিয়ে করেছিলেন যা অনেককে আনন্দদায়কভাবে অবাক করেছিল এবং মিসেস কাইফের সাথে তার বিয়ের পর থেকে তার ব্র্যান্ড ভ্যালু বেড়েছে, তাই একসঙ্গে ভিকি এবং ক্যাটরিনা বলিউডের পাওয়ার দম্পতি হয়ে উঠেছে।

Follow Us:
Download App:
  • android
  • ios