প্রকাশ্যে এল 'বিক্রম বেদা' এর টাইটেল ট্র্যাক, দেখতে ভুলবেন না গানটি

| Sep 26 2022, 06:23 PM IST

প্রকাশ্যে এল 'বিক্রম বেদা' এর টাইটেল ট্র্যাক, দেখতে ভুলবেন না গানটি

সংক্ষিপ্ত

অ্যালকোহলিক এর এবার প্রকাশ্যে এল 'বিক্রম বেদা' এর টাইটেল গান 'বন্দে'। সোমবার টি সিরিজের তরফ থেকে ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে গানটি। গানের মাধ্যমেই সিনেমায় বিক্রম ও বেদার চারিত্রিক বৈশিষ্ট্য ফুটে উঠেছে।
 

সোমবার আসন্ন অ্যাকশন থ্রিলার ফিল্ম 'বিক্রম বেধা'-এর  টাইটেল ট্র্যাক 'বন্দে' প্রকাশ করেছেন।  ইনস্টাগ্রামে টি-সিরিজ এই পোস্ট শেয়ার করেছে, এবং ক্যাপশনে লিখেছে "বিক্রম বেদার থিম এখানে! #বন্দে গান এখন আউট। #বিক্রমবেধা ৩০শে সেপ্টেম্বর ২০২২ এ বিশ্বব্যাপী সিনেমা হলে মুক্তি পাবে।"

শিবমের গাওয়া এবং মনোজ মুনতাশিরের লেখা, 'বিক্রম বেধা'-এর টাইটেল ট্র্যাকটি বেধার (হৃতিক অভিনয় করেছেন) গ্যাংস্টার হয়ে ওঠার যাত্রা এবং বিক্রমের (শেফ আলি অভিনয় করেছেন) ব্যক্তিগত ও পেশাগত জীবন দেখায়।  হৃতিক রোশন এবং শেফ আলি খানের ভক্তরা ট্র্যাকটি আউট হওয়ার কিছুক্ষনের মধ্যেই কমেন্ট বক্সে গানটির প্রতি তাদের ভালবাসা জানাতে শুরু করে। একজন অনুরাগী জানিয়েছেন “কী একটি থিম গান!  গুজবাম্পস ওভারলোড হয়েছে,” তো অন্য একজন লিখেছেন "2টি জিনিসকে অবমূল্যায়ন করবেন না ১. হৃতিক রোশন এবং ২.তার অভিনয় দক্ষতা,"।

Subscribe to get breaking news alerts

পুষ্কর এবং গায়ত্রী পরিচালিত ছবিটিতে রোহিত সরফ এবং রাধিকা আপ্তেও প্রধান ভূমিকায় অভিনয় করেছেন এবং ৩০সেপ্টেম্বর, ২০২২-এ প্রেক্ষাগৃহে হিট করার জন্য প্রস্তুত বিক্রম বেদা। 'বিক্রম বেদা' একই শিরোনাম সহ তামিল ছবির একটি অফিসিয়াল হিন্দি রিমেক,  যেখানে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন আর মাধবন এবং বিজয় সেতুপতি।

 'বিক্রম বেদা' গল্পটি অ্যাকশন ও রোমাঞ্চে পরিপূর্ণ। টাইটেল ট্র্যাকে বোঝা যাচ্ছে একজন কঠোর পুলিশ বিক্রম (শেফ আলি খান) একজন ভয়ঙ্কর গ্যাংস্টার বেদাকে (হৃতিক রোশন) খুঁজে পেতে চান যেন বিড়াল ইঁদুরকে তাড়া করে নিয়ে বেড়ানোর মতো। 

এদিকে, 'বিক্রম বেদা' ছাড়াও, হৃতিককে সিদ্ধার্থ আনন্দের আসন্ন অ্যাকশন থ্রিলার ফিল্ম 'ফাইটার'-এ দীপিকা পাড়ুকোনের পাশাপাশি দেখা যাবে।  অন্যদিকে শেফকে পরবর্তীতে দক্ষিণী অভিনেতা প্রভাস এবং কৃতি স্যাননের সাথে একটি আসন্ন  ফিল্ম 'আদিপুরুষ'-এ দেখা যাবে।

আরও পড়ুন

Vikram Vedha Teaser : 'বিক্রম ভেধা' একজন পুলিশ অফিসার ও ভয়ঙ্কর গ্যাংস্টারের মধ্যে লড়াই

Vikram Vedha: Alcoholia গানে একদম পুরনো ছন্দে হৃত্বিক রোশন, মাতিয়ে দিলেন দর্শকদের

 

Read more Articles on