একটা কিকেই গোল। টলিউড অভিনেত্রীর দুর্দান্ত ফুলবল খেলা দেখে অবাক হলেন ভক্তরা। না, পরনে কোনও জার্সি ছিল না, ছিল শাড়ি, খোলা চুল। তাতেই বাজিমাত টলি-অভিনেত্রী। নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ভিডিও। শ্রাবন্তীর গোল দেখে মুগ্ধ হলেন তাঁর ভক্তগণ। 

বিস্তারিতঃ স্মৃতি উষ্কে প্রকাশ্যে গুমনামী ছবির গান, 'সুভাষজি' রিমেকে সোনু নিগম

বর্তমানে টলি-পাড়া থেকে খানিকটা বিরতি নিয়েছেন এই অভিনেত্রী। বিয়ের পর একটা মাত্র ছবিতে দেখা গিয়েছে তাঁকে। বরের সঙ্গে চুটিয়ে সংসার করতেই ব্যস্ত তিনি। বেশ কিছুটা সময় দিচ্ছেন তাঁর পুত্র ঝিনুককেও। তবে এবার খানিকটা ভিন্ন লুকেই ধরা দিলেন শ্রাবন্তী। 

বিস্তারিতঃ 'নগ্ন দৃশ্য থাকবে তো!' ভক্তের মন রাখতে এ কী করে বসলেন শ্রীলেখা

চলতি বছরের প্রথমে খবরের শিরোনামে উঠে এসে ছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিবাহ বিচ্ছেদের খবর। তারই দু মাস কাটতে না কাটতেই রোশনকে বিয়ে করেন শ্রীবন্তী। চুপি সারে বিয়ে সেরে ফেলে বেশ কয়েকদিন জল্পনার তুঙ্গে ছিলেন এই অভিনেত্রী। সময় সঙ্গে সঙ্গে তা কাটিয়ে উঠলেও বর্তমানে ভক্তদের তেমন কোনও সুসংবাদ দেননি তিনি। কবে আবার ফিরবেন বড় পর্দায় তা না জানা গেলেও, এবার পায়ে ফুটবল নিয়ে নজর কাড়লেন অভিনেত্রী। কেবল কিকই নয়, রীতিমত গোল পোস্টে বল ঢোকালেন শ্রাবন্তী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Live example of being super versatile.

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on Sep 15, 2019 at 12:16pm PDT

 

বর্তমানে বাংলাদেশের বেশ কয়েকটি কাজ নিয়ে ব্যস্ত তিনি। সেখানেই ছবির শ্যুটিং করছেন শ্রাবন্তী। টলিউড নয়, ঢালিউডে দর্শকদের মন জয় করতে পরিচালক শামীম আহমেদের হাত ধরে পাড়ি দিয়েছেন সেখানে। ছবির নাম বিক্ষোভ।