করোনা ঠেকাতে সর্বস্তরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বিশ্ব জুড়ে। পিছিয়ে নেই ভারতও। করোনার সংক্রমণের সংখ্যা যখন ছাড়িয়েছিল ৩০০-র গণ্ডি, তখন থেকেই একের পর এক রাজ্যে ঘোষমা শুরু হয়েছিল লক ডাউনের। এরপর জনতা কার্ফু থেকে শুরু করে ১০০ শতাংশ লক ডাউন, কিন্তু আক্রান্তের সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। পরিস্থিতি সামাল দিতে তৈরি করা হয়েছে বহু কোয়ারেন্টাইন সেন্টার। 

আরও পড়ুনঃ অবসরে কি সন্তান নেওয়ার কথা ভাবছেন নিক-প্রিয়ঙ্কা, খোলাখুলি জানালেন পিগি চপস

বন্ধ গোটা দেশ, অচল অবস্থা দেশের অর্থনীতির। এমনই পরিস্থিতিতে সাধ্য মত অনুদানের মধ্যে দিয়ে রাজ্য ও কেন্দ্রিয় সরকাররে পাশে দাঁড়াচ্ছেন সকলেই। প্রধানমন্ত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় জানাচ্ছে সাধুবাদ। এমনই পরিস্থিতিতে পিছিয়ে রইলেন না সেলিব্রিটিরাও। সাধ্য মত অর্থ সাহায্য করছেন অনেকেই। সেই তালিকাতে এবার নাম লেখালেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। 

 

আরও পড়ুনঃ প্রাক্তনের সঙ্গে বাড়ছে বন্ধুত্ব, 'মেনে নেব না', আলিয়ার দাবিতে বিরক্ত রণবীর

সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করলেন অনুষ্কা। তবে সাহায্যের পরিমাণটা ঠিক কত, তা এখনও প্রকাশ্যে আসেনি। খেলার দুনিয়াতেও সাধ্য মত সাহায্য করেছেন শচিন, ধোনি প্রমুখেরা। পাশাপাশি ২৫ কোটি টাকা দিয়েছেন অক্ষয় কুমার। ২৫০০০ দিন মজুরের ভার নিয়েছেন সলমন খান। প্রত্যেকেই সাধ্য মত করোনা মোকাবিলাতে সামিল হয়েছেন। গড়ে তোলা হচ্ছে একাধিক কোয়ারেন্টাইন সেন্টার। প্রস্তুত করা হচ্ছে একাধিক হাসপাতালকে করোনা মোকাবিলার জন্য। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on Mar 29, 2020 at 10:30pm PDT

 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা